Pori Moni: 'বাড়িতে মদ রাখলে বাংলাদেশে গ্রেফতার হন মহিলারা', পরীমণির গ্রেফতারি নিয়ে কটাক্ষ তসলিমার
ছবি ইনস্টাগ্রাম

ঢাকা, ৫ অগাস্ট: ফের বিতর্কে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি (Pori Moni)। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণির বাড়িতে হানা দিয়ে বিদেশি মদের বোতল এবং মাদক উদ্ধার করা হয় বলে খবর। যে খবর প্রকাশ্যে আসতেই জোর কদমে শোরগোল শুরু হয়ে যায়। বাংলাদেশের ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিন (RAB) যখন পরীমণির বাড়িতে হানা দেয়, তখন থেকে ফেসবুকে লাইভ শুরু করেন অভিনেত্রী। কোনও ধরনের 'অ্য়ারেস্ট ওয়ারেন্ট'' ছাড়াই তাঁর বাড়িতে হানা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন অভিনেত্রী। পরীমণির গ্রেফতারি নিয়ে যখন শোরগোল শুরু হয়, সেই সময় বিষয়টি নিয়ে মুখ খোলেন তসলিমা নাসরিন।

আরও পড়ুন:  Bangladesh-এর অভিনেত্রী পরীমণির বাড়ি থেকে উদ্ধার মাদক

নিজের সোশ্যাল হ্যান্ডেলে তসলিমা (Taslima Nasreen ) বলেন, বাংলাদেশে (Bnagladesh) কোনও মহিলা বাড়িতে মদ রাখলে, তাঁকে গ্রেফতার করা হয়। অর্থাৎ পরীমণির গ্রেফতারি নিয়ে বাংলাদেশ সরকার এবং সেখানকার প্রশাসনকে কার্যত কটাক্ষ করেন তসলিমা।

 

জানা যাচ্ছে, পরীমণির বাড়িতে হানা দিয়ে সেখান থেকে প্রায় ৩০টি বিদেশি মদের বোতল উদ্ধার করে ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিন। সেই সময় মাদকও উদ্ধার করা হয়। মাদকের নেশা করার জন্য পরীমণির বাড়ি থেকে ব্লটিং কাগজও উদ্দার করা হয় বলে জানা যায়।