Indian student missing in Chicago: ফের মার্কিন মুলুকে নিখোঁজ ভারতীয় পড়ুয়া! আতঙ্কিত পরিবার, তল্লাশি চালাচ্ছে পুলিশ

শিকাগো, ৯ মে: বিগত চারমাসে আমেরিকায় একাধিক ভারতীয় পড়ুয়া রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। এদের মধ্যে ১১ জনের মৃত্যু খবরও পাওয়া গিয়েছে। এখনও নিখোঁজ অনেকে। এরমধ্যে শিকাগো থেকে নিখোঁজ আরও এক ভারতীয় পড়ুয়া। জানা যাচ্ছে, গত ২ মে থেকে নিখোঁজ তেলেঙ্গানার যুবক রুপেশ চন্দ্র চিন্তাকিন্দি (Rupesh Chandra Chintakindi)। ইতিমধ্যেই তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে স্থানীয় পুলিশ। তবে তাঁর কোনও হদিশ পাওয়া যাচ্ছে না বলে খবর।

পুলিশসূত্রে জানা গিয়েছে, কনকোরডিয়া বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তরের পড়ুয়া ২ মে দুপুরে শেষবার পরিবারের সঙ্গে কথা বলেছিলেন। তারপর থেকে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে।  কিন্তু কোনও খোঁজ মেলেনি। যুবককে শেষবার শিকাগোর এন শেরিডান রোডের ৪৩০০ ব্লকে দেখা গিয়েছিল। রুপেশের বাবা জানিয়েছেন, ওইদিন যখন শেষবার কথা হয়েছিল তখন তাঁর ছেলে বলেছিল, আমার কিছু কাজ রয়েছে, কাজ মিটে গেলে ফোন করবে।

এরপর দীর্ঘক্ষণ তাঁর ফোন না আসায় রুমমেটকে ফোন করেন রুপেশের বাবা সিএইচ সদানন্দম। সেই যুবককে বলে গিয়েছে, কয়েকজন ব্যক্তির সঙ্গে দেখা করতে যাচ্ছে সে। বাড়ি ফিরতে দেরি হবে। এরপর থেকে তাঁরাও খোঁজ পাচ্ছে না। পুলিশের তরফ থেকে শুরু হয়েছে তদন্ত। রুপেশ কাদের সঙ্গে দেখা করতে গিয়েছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। এদিকে আমেরিকায় একের পর এক ভারতীয় ছাত্রের রহস্যমৃত্যুর কারণে আতঙ্কে ঘুম উড়েছে রুপেশের পরিবারের।