Prince Harry and Meghan Markle: ব্রিটেনের রাজপরিবারে নতুন অতিথি, দ্বিতীয় সন্তানের আগমন বার্তায় খুশি হ্যারি-মেগান(দেখুন ছবি)
রাজকুমার হ্যারি ও মেগান মার্কেল (Photo Credits: Getty Images)

দাদা হচ্ছে বছর দুয়েকের আর্চি। ডিউক ও ডাচেস অফ সাসেক্স রাজকুমার হ্যারি (Prince Harry) ও মেগান মার্কলেরে সংসারে আসচে নতুন অতিথি। প্রেমদিবসে এক টুইট বার্তায় একথাই জানালেন হ্যারি ও মেগান। টুইটারে একটি ছবি শেয়ার হয়েছে। তাতে দেখা যাচ্ছে কোনও বাগানে গাছের তলায় পা ছড়িয়ে বসে আছেন রাজকুমার হ্যারি। আর তাঁর কোলে মাথা রেখে শুয়ে আছেন সন্তান সম্ভবা স্ত্রী মেগান। মেগানের মুখের দিকে হাসিমুখে তাকিয়ে তাঁর মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। আর স্বামীর চোখে চোখ রেখে আদর উবভোগে মগ্ন মেগান মার্কেল। এদিকে হ্যারি মেগানের দ্বিতীয়বার বাবা-মা হওয়ার আসন্ন খবরে উচ্ছ্বসিত ব্রিটেনের রাজপরিবার। তাই বাকিংহাম প্যালেস থেকেও এসেছে শুভেচ্ছা বার্তা। আরও পড়ুন-Nabanna Abhjaan Update: নবান্ন অভিযানে আহত DYFI কর্মীর মৃত্যু, ক্ষোভ উগরে দিলেন বাম-কংগ্রেস নেতৃত্ব

হঠাৎ প্রেমদিবসেই কেন নিজেদের নতুন কের বাবা-মা হওয়ার খবর প্রকাশ্যে আনলেন ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স? তার নেপথ্যেও রয়েছে গল্প। ৩৭ বছর আগে এই প্রেমদিবসেই অন্তঃসত্ত্বা হওয়ার বিশ্ববাসীকে জানিয়েছিলেন তৎকালীন যুবরানি লেডি ডায়না। যুবরাজ হ্যারি তখন ডায়নার ভিতরে একটু একটু করে বেড়ে উঠছেন। তাই সেই দিনকে মনে রেখেই এই ঘোষণা করেছেন হ্যারি ও মেগান। ২০১৮-তে বিয়ের পর ২০১৯-এ ছেলে আর্চি মেগান হ্যারির জীবনে আসে। এরপর ২০২০-তে এই দম্পতি বিরাট বড় এক সিদ্ধান্ত নেন। তাঁরা রাজ পরিবারের কর্তব্য থেকে অব্যাহতি চান। মূলত ব্রিটিশ মিডিয়ার বাড়াবাড়ি থেকে মুক্তি পেতে তাঁরা উত্তর আমেরিকায় চলে আসেন। ক্যালিফের্নিয়ার সান্টা বারবারায় বাড়ি কিনে সেখানেই থাকছেন এই রাজ দম্পতি।

গত জুলাইতেই এক দুঃখজনক খবর শেয়ার করেছিলেন মেগান। মিস ক্যারেজ হয়েছে তাঁর। এই দুর্ঘটনায় হ্যারি মেগান দুজনেই খুব ভেঙে পড়েন। তবে সংসারে নতুন অতিথি আসার খবরে দুজনেই বেশ উৎসাহিত।