Donald Trump Jr Tests Positive for COVID-19: করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্টের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র
ডোনাল্ড ট্রাম্প জুনিয়র (Photo File)

ওয়াশিংটন, ২১ নভেম্বর: করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র (Donald Trump Jr)। তাঁর কোনও উপসর্গ নেই। মুখপাত্র জানিয়েছে, এই সপ্তাহের শুরুতে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তিনি কোয়ারান্টিনে রয়েছেন। তাঁর এখনও পর্যন্ত কোনও উপসর্গ নেই। চিকিৎসকদের প্রয়োজনীয় নির্দেশিকা মেনে চলছেন।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, তাঁর স্ত্রী মেলানিয়া এবং ছোটো ছেলে ব্যারন। ডোনাল্ড জুনিয়রের বান্ধবী, ফক্স নিউজের সাবেক হোস্ট কিম্বার্লি গিলফয়েলও জুলাই মাসে করোনা আক্রান্ত হন। এর আগে শুক্রবার, হোয়াইট হাউসের সহযোগী এবং প্রেসিডেন্টের ব্যক্তিগত আইনজীবী রুডি গিউলিয়ানির ছেলে অ্যান্ড্রু গিউলিয়ানি জানিয়েছেন যে তিনি করোনা আক্রান্ত।আরও পড়ুন: Lord Vishnu's Temple Discovered In Pakistan: প্রায় ১৩০০ বছরের পুরনো বিষ্ণু মন্দির আবিষ্কৃত পাকিস্তানের সোয়াত উপত্যকায়

ট্রাম্প জুনিয়র তাঁর বাবার অন্যতম রক্ষক। তিনি এখনও প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট জো বাইডেনের কাছে হার স্বীকার করতে অস্বীকার করছেন। বাবার মতো তিনিও নির্বাচনে জালিয়াতির অভিযোগ তুলেছেন। যদিও সেই দাবি পক্ষে কোনও প্রমাণ দিতে পারেননি।