Spain: ব্যস্ত রেস্তোরাঁয় আচমকাই ভেঙে পড়ল ছাঁদের একাংশ! ধ্বংসস্তুপের নিচে চাপা পড়ে মৃত্যু ৪ জনের, আহত বহু
Representational Image (Photo Credits: PTI)

রেস্তোরাঁর ছাঁদ ভেঙে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল স্পেনের মেজোর্কা (Majorca) দ্বীপে। গত বৃহস্পতিবার সমুদ্রসৈকতমুখী একটি রেস্তোরাঁয় ঘটনাটি ঘটে। ধ্বংসস্তুপের নিচে চাপা পড়ে মৃত্যু হয়েছে চারজনের। আহত হয়েছেন বহু। এখনও ধ্বংসস্তুপের তলায় অনেকে চাপা পড়ে রয়েছে বলে খবর। আহতের সংখ্যা কমপক্ষে ২০ জন বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। জানা যাচ্ছে, উদ্ধারকারী দল রাত থেকে একটানা উদ্ধারের কাজ করছে, কিন্তু অনেকের চাপা পড়ে থাকার আশঙ্কা রয়েছে।

সূত্রের খবর, গতকাল রাত ৮টা নাগাদ রেস্তোরাঁতে গ্রাউন্ড ফ্লোরে দুর্ঘটনাটি ঘটে। সেই সময় ওখানে পার্টি চলছিল। তখনই আচমকা ঘটনাটি ঘটে।  পুলিশসূত্রের খবর এই ঘটনায় ২১ জন আহত হয়েছে কিন্তু ক্লাব কর্তৃপক্ষের তরফ থেকে এই সংখ্যাটি ২৭ বলে দাবি করা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। যদি অনেকের অবস্থায় সঙ্কটজনক বলে জানা গিয়েছে।

ঘটনাটি ঘিরে ইতিমধ্যেই রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। স্পেনের প্রধানমন্ত্রী পেদ্রো সানচেজ বলেছেন, ঘটনাটি খুবই দুর্ভাগ্যজনক। প্রশাসনের তরফ থেকে উদ্ধারকাজ শুরু করেছে। আমি এই বিষয়ে নজর রেখেছি। এই ঘটনায় মৃতদের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী।