Adult Film Star Sophia Leone Dies: মাত্র ২৬ বছর বয়সে মারা গেলেন অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া লিওন
Adult Star Sophia Leone (Photo Credit: @RenukadeviMadd1/ X)

মাত্র ২৬ বছর বয়সে মারা গেলেন অ্যাডাল্ট ফিল্ম তারকা সোফিয়া লিওন (Sophia Leone)। ডেইলি মেইলের খবরে বলা হয়, ফোনে তার পরিবার তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে সোফিয়ার কোনো সাড়া পাওয়া যায়নি। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে। সোফির সৎ বাবা তার মৃত্যুর খবর নিশ্চিত করে লিখেছেন, 'তার মা ও পরিবারের পক্ষ থেকে অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমাকে আমাদের প্রিয় সোফিয়ার মৃত্যুর সংবাদটি জানাতে হচ্ছে। সোফিয়ার আকস্মিক মৃত্যু তার পরিবার ও বন্ধুদের বিধ্বস্ত ও হতবাক করে দিয়েছে।' শনিবার সকালে তার সৎ বাবা মাইক রোমেরোর পোস্ট করা একটি GoFundMe পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে এবং তার সমর্থকদের তার শেষকৃত্যের খরচের পাশাপাশি তার মৃত্যুর তদন্ত সম্পর্কিত ব্যয়ের জন্য অর্থ পাঠাতে বলে। রোমেরো বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তার অ্যাপার্টমেন্টে পাওয়া যায় এবং তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনও চলছে। Man Died Eating Butter Chicken: ইংল্যান্ডে বাটার চিকেন খেয়ে মৃত্যু ২৭ বছরের যুবকের

গোফান্ডমি'র বর্ণনায় রোমেরো লিখেছেন, 'সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। সে ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় তার চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত।সোফিয়াকে আমরা গভীরভাবে মিস করব কিন্তু যারা তাকে ভালোবাসতো তাদের হৃদয়ে তার স্মৃতি বেঁচে থাকবে।' শনিবার বিকেল পর্যন্ত রোমেরো প্রায় ছয় হাজার ডলার সংগ্রহ করেছেন তাঁর জন্য।

তিন মাসের মধ্যে অ্যাডাল্ট ফিল্ম তারকার মৃত্যু হয়েছে। গত ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন অ্যাডাল্ট ফিল্ম তারকা কাগনি লিন কার্টার। টিএমজেডের প্রতিবেদন অনুসারে, তার বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় হৃদয়বিদারক সংবাদটি শেয়ার করেছেন এবং সবাইকে হতবাক করে দিয়েছেন। গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তার প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ পাওয়া যায়।