Coronavirus In Bangladesh: পুরোহিত, সেবায়েত সহ করোনাভাইরাসে আক্রান্ত ৩১, বন্ধ করে দেওয়া হল ঢাকার ইসকন মন্দির
করোনাভাইরাস (Photo Credits: IANS)

ঢাকা, ২৬ এপ্রিল: বাংলাদেশের রাজধানী ঢাকার (Dhaka) স্বামীবাগে ইসকন মন্দির (ISKCON Temple) করোনা সংক্রমণের জেরে বন্ধ করে দেওয়া হল। মন্দিরের পুরোহিত ও সেবায়েত-সহ মোট ৩১ জন করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত। শনিবার মন্দির বন্ধ করার বিষয়টি নিশ্চিত করেন গেন্ডারিয়া থানার (Gendaria Police Station) ভারপ্রাপ্ত ওসি সাজু মিঞা।

তিনি জানান, শনিবার সকালের দিকে স্বামীবাগে অবস্থিত ইসকন মন্দির বন্ধ করে দেওয়া হয়েছে। ওই মন্দিরের ৩১ জনের পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এরা মন্দিরের ভক্ত, পূজারি ও সন্ন্যাসী। সাজু মিঞা বলেন, "মন্দির বন্ধ করে দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে আমরা ৩১ জন করোনা আক্রান্ত হওয়ার তথ্য পেয়েছি। এছাড়া আরও প্রায় ৫০ জনের মতো লোককে কোয়ারান্টিনে থাকতে বলা হয়েছে। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত মন্দিরে কেউ প্রবেশ করতে পারবে না।" আরও পড়ুন: Kim Jong Un Dead or Alive?: সত্যিই কি মৃত্যু হল কিম জং উনের? কী বলছে তথ্য?

সাজু মিঞা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দেশে যখন নতুন এই ভাইরাসের রোগী পাওয়া গেছে তখন থেকেই ওই মন্দিরে বাইরে থেকে যাতায়াত বন্ধ করা হয়েছে। কেউ বাইরে থেকে ঢুকত না। এত সতর্ক থাকার পরও কেন যে এতজন আক্রান্ত হল বুঝতে পারছি না।”