Amit Shah Meets Pandit Ajoy Chakrabarty: পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে সাক্ষাৎ করলেন অমিত শাহ
পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে সাক্ষাৎ করলেন অমিত শাহ (Photo: ANI)

কলকাতা, ৬ নভেম্বর: পণ্ডিত অজয় চক্রবর্তীর (Pandit Ajoy Chakrabarty) সঙ্গে সাক্ষাৎ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। অজয় চক্রবর্তীর সংগীত শিক্ষাপ্রতিষ্ঠান শ্রুতিনন্দনে যান অমিত শাহ। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। অজয় চক্রবর্তীর বাড়িতে আসার আগে দক্ষিণেশ্বর মন্দিরে যান অমিত শাহ। সরাসরি গর্ভগৃহে গিয়ে মায়ের আরতি করেন। সঙ্গে ছিলেন মুকুল রায় এবং দলের অন্যান্য কর্মীরা। কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় গোটা মন্দির চত্বর। পুজো দেওয়ার পর তিনি বলেন, "বাংলায় তুষ্টিকরণের রাজনীতি চলছে। বাংলায় আধ্যাত্মিকতা নষ্ট হচ্ছে।"

বাঁকুড়া থেকে বৃহস্পতিববার রাতে কলকাতায় ফেরেন অমিত শাহ। শুক্রবার সকালে নিউটাউনের হোটেল থেকে সোজা দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে যান। এরপর ওখান থেকেই সরাসরি পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে দেখা করতে যান। এবার বিধাননগরের ইজেডসিসিতে কলকাতা ও সংলগ্ন জেলার দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। আরও পড়ুন: Durga Puja 2021 Holiday: আগামী বছর ষষ্ঠী থেকে শুরু সরকারি কর্মীদের পুজোর ছুটি, তালিকা ঘোষণা রাজ্যের

এরপর নিউটাউনের জ্যোতিনগরে মতুয়া মহা সংঘের মন্দিরে যাবেন অমিত শাহ। এরপর বাগুইআটিতে নবীন বিশ্বাসের বাড়িতে মধ্যাহ্নভোজন সারবেন। আজ রাতেই দিল্লি ফেরার কথা রয়েছে তাঁর।