Electricity Restored In Major Parts: কোথায় কোথায় স্বাভাবিক হল বিদ্যুৎ পরিষেবা? জেনে নিন
গাছ কাটার কাজ চলছে (Photo: NDRF)

কলকাতা, ২৪ মে: CESC-র পর এবার রাজ্য বিদ্যুৎ বণ্টন নিগমের (WBSEDCL) অনেক এলাকায় বিদ্যুৎ পরিষেবা (Electricity Supply) স্বাভাবিক হয়েছে জানাল রাজ্য সরকার। রাজ্য স্বরাষ্ট্র দপ্তর (Department of Home) জানিয়েছে, নদিয়া এবং পূর্ব মেদিনীপুরের অধিকাংশ এলাকাতেই ফিরেছে বিদ্যুৎ। অধিকাংশ পানীয় জল সরবরাহের প্ল্যান্টে বিদ্যুৎ ফিরেছে। অধিকাংশ হাসপাতালেও বিদ্যুৎ ফিরেছে, জানিয়েছে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ বণ্টন সংস্থা। অধিকাংশ সেচ দফতরের পাম্পিং স্টেশন চালু হয়েছে। ট্যুইট করে জানাল স্বরাষ্ট্র দফতর।

রাজ্য বিদ্যুৎ নিগমের পক্ষ থেকে স্বরাষ্ট্র দপ্তরকে জানানো হয়েছে, গড়িয়া, বাঁশদ্রোণী, কেষ্টপুর, বাগুইআটি,বারাসত, গড়িয়া, সল্টলেক, নিউটাউন, তমলুক, এগরা, কাঁথি, কৃষ্ণনগর, শান্তিপুর, গয়েশপুর, কল্যাণী এবংরানাঘাটে বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করা হয়েছে। আরও পড়ুন: Electricity Restored Major Parts Of Kolkata: শহরের বিভিন্ন জায়গায় ফিরেছে বিদ্যুৎ, রাজ্যকে জানাল CESC

স্বরাষ্ট্র দপ্তর জানিয়েছে, "বিদ্যুৎ‍ ও জরুরি পরিষেবা স্বাভাবিক করতে আপ্রাণ চেষ্টা চালানো হচ্ছে। CESC ও রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থাকে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে দিনরাত এক করে কাজ চলছে। সেনা-NDRF-র সহায়তায় গাছ সরানো হচ্ছে।"