West Bengal BJP: লক্ষ্য একুশ, চন্দ্র বসুকে বাদ দিয়ে বড়সড় সাংগঠনিক রদবদল বিজেপির
প্রতীকী ছবি(Photo Credit: IANS)

কলকাতা, ১ জুন: নির্বাচনের আগে পায়ের তোলার মাটি পাকা করছে রাজ্য বিজেপি (State BJP)। একুশে বিধানসভা ভোট, তাই বড়সড় রদ বদল করা হল রাজ্য বিজেপি রদবদল। সাধারণ সম্পাদক হলেন লকেট চ্যাটার্জি (Locket Chatterjee)। মহিলা মোর্চার দায়িত্ব পেলেন অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। সহ-সভাপতি হলেন অর্জুন সিংহ এবং ভারতী ঘোষ। বিজেপির রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য সব্যসাচী দত্ত। পদাধিকারীদের তালিকায় নাম নেই শোভন চ্যাটার্জি।

শোভন এখনও বিজেপিতে আছেন, বললেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।তপশিলি মোর্চার দায়িত্বে বিধায়ক দুলাল বর। তপশিলি উপজাতি মোর্চার দায়িত্বে সাংসদ খগেন মুর্মু। চন্দ্র বসু ছিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি। পদাধিকারীদের তালিকায় নেই চন্দ্র বসুর। সহ-সভাপতি হিসেবে রাখা হয়েছে সিপিএম থেকে আসা মাহফুজা খাতুনকেও। আর খগেন মুর্মুকে করা হয়েছে ST মোর্চা সভাপতি। SC মোর্চা সভাপতি করা হয়েছে বিধায়ক দুলাল ভরকে। আরও পড়ুন, 'লোকালের জন্য ভোকাল' হতে গিয়ে কেন্দ্রীয় পুলিশ বাহিনীর ক্যান্টিন থেকে বাদ পড়ল ভারতীয় পণ্যই

করোনার আবহে বিধ্বস্ত রাজ্য। এরই মধ্যে হয়ে গেল রদবদল। নতুন টিম নিয়ে শুরু হবে প্রচার। আগামী ৮ জুন থেকেই শুরু হয়ে যাব প্রচার। আপাতত সোশ্যাল মিডিয়াতেই প্রচার হবে। গত ১৬ জানুয়ারি দ্বিতীয়বার সভাপতি হিসেবে নির্বাচিত হন দিলীপ ঘোষ। জানুয়ারিতেই নতুন সাংগঠিক টিম গঠনের কথা ছিল। অভ্যন্তরীন কারণে তা পিছিয়ে যায়।