West Bengal Assembly Elections 2021: বীরভূমের মুরারইতে প্রার্থী বদল তৃণমূলের, নতুন প্রার্থী মোশারফ হোসেন
তৃণমূল কংগ্রেস (Picture Credits: Wikimedia Commons)

কলকাতা, ৪ এপ্রিল: বীরভূমের মুরারই (Murarai) বিধানসভা কেন্দ্রে প্রার্থী বদল করল তৃণমূল। আবদুর রহমানকে প্রার্থী করা হয়েছিল। তবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপরই ওই কেন্দ্রে প্রার্থী বদল করা হল। মুরারই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী করা হল মোশারফ হোসেনকে। তৃণমূল বিবৃতি দিয়ে জানিয়েছে, করোনায় আক্রান্ত হয়েছেন আবদুর রহমান। ২৬ মার্চ থেকে তিনি হাসপাতালে ভর্তি। সেই কারণেই প্রার্থী বদলের সিদ্ধান্ত। পেশায় চিকিৎসক মোশারফ হোসেন শিশুরোগ বিশেষজ্ঞ।

এর আগেও বেশ কয়েকটি আসনে প্রার্থী বদল করে তৃণমূল। ১৯ মার্চ ৪টি আসনে প্রার্থী বদল করেছিল তারা। কল্যাণীতে রমেন্দ্রনাথ বিশ্বাসকে সরিয়ে তাঁর ছেলে অনিরুদ্ধ বিশ্বাস, আমডাঙায় প্রাক্তন মন্ত্রী মোর্তাজা হোসেনকে সরিয়ে বিদায়ী বিধায়ক রফিকুর রহমান, অশোকনগরে বিদায়ী বিধায়ক ধীমান রায়ের বদলে নারায়ণ গোস্বামী ও বীরভুমের দুবরাজপুরে অসীমা ধীবরের বদলে দেবব্রত সাহাকে প্রার্থী করা হয়। আরও পড়ুন: Uttar Pradesh: ফোনে কথা বলতে বলতে মহিলাকে দু'বার করোনার ভ্যাকসিন দিয়ে ফেললেন নার্স, তারপর?

এছাড়াও মাটিগাড়া নকশালবাড়ি আসনে প্রার্থী বদল করে রাজ্যের শাসকদল। ওই কেন্দ্রে রাজেন সুনদাসকে প্রার্থী করা হয়। এর আগে ওই কেন্দ্রে প্রার্থী করা হয়েছিল নলিনীরঞ্জন রায়কে।