West Bengal Assembly Election 2021 3rd Phase Poll: আগামিকাল তৃতীয় দফায় কোন কোন কেন্দ্রে ভোট? জানুন বিস্তারিত
ভোটার কার্ড (File pic)

কলকাতা, ৫ এপ্রিল: আগামিকাল, ৬ এপ্রিল রাজ্যে তৃতীয় দফার বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Election 2021 3rd Phase Pol)। তৃতীয় দফার নির্বাচনী প্রচার শেষ হয়েছে গতকাল সন্ধ্যায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনার ৩১ টি আসনে নির্বাচন। হাওড়ার সাতটি আসন, হুগলির মোট ৮টি আসন, দক্ষিণ ২৪ পরগণার ১৬টি আসনে ভোটগ্রহণ হবে। সকাল ৭টা থেকে শুরু হবে ভোটগ্রহণ। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। প্রতিটি বুথেই থাকবে কেন্দ্রীয় বাহিনী।

এক নজরে কাল কোন জেলার কোন কোন কেন্দ্র ভোট:

  • হাওড়া: শ্যামপুর, বাগনান, আমতা, উদয়নারায়ণপুর, জগৎবল্লভপুর, উলুবেড়িয়া উত্তর এবং উলুবেড়িয়া দক্ষিণ।
  • হুগলি: জাঙ্গিপাড়া, হরিপাল, ধনেখালি, তারকেশ্বর, পুরশুড়া, আরামবাগ, গোঘাট, খানাকুল।
  • দক্ষিণ ২৪ পরগণা: বাসন্তী, কুলতলি, কুলপি, রায়দীঘি, মন্দিরবাজার, জয়নগর, বারুইপুর পূর্ব, বারুইপুর পশ্চিম, ক্যানিং পশ্চিম, ক্যানিং পূর্ব, মগরাহাট পূর্ব, মগরাহাট পশ্চিম, ডায়মন্ডহারবার, ফলতা, সাতগাছিয়া, বিষ্ণুপুর।

উলুবেড়িয়া উত্তর কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী নির্মল মাজি। উলুবেড়িয়া দক্ষিণে বিজেপির প্রার্থী অভিনেত্রী পাপিয়া অধিকারী। আরামবাগ কেন্দ্রে লড়বেন সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডল। রায়দিঘি আসনে সংযুক্ত মোর্চার প্রাক্তন বিধায়ক কান্তি গঙ্গোপাধ্যায়। ক্যানিং পূর্ব বিধানসভা কেন্দ্রে এবার তৃণমূল প্রার্থী করেছে বিদায়ী বিধায়ক সওকত মোল্লা। বারুইপুর পশ্চিম কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন বিমান বন্দ্যোপাধ্যায়। তিনি রাজ্য বিধানসভার স্পিকার।