West Bengal Assembly Election 2021: বিজেপিতে যাচ্ছেন প্রয়াত কংগ্রেস নেতা সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র? জোর জল্পনা
শুভেন্দুর সঙ্গে সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র (Picture Credits: Twitter)

কলকাতা, ৮ মার্চ: ব্রিগেডের শেষে গতকাল সন্ধেয় সোমেন মিত্রর (Somen Mitra) বাড়িতে যান শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। প্রয়াত কংগ্রেস নেতা সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্রর (Shikha Mitra) সঙ্গে কথাবার্তা হয়। এরপরই তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা শুরু হয়। আজ সংবাদমাধ্যমে শিখা মিত্রের দেওয়া সাক্ষাৎকার থেকে জানা যায়, বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেন শুভেন্দু। শুধু তাই নয়, চৌরঙ্গি কেন্দ্রে শিখা মিত্রকে প্রার্থী করার প্রস্তাবও দেওয়া হয়েছে বলে জানা যায়।

যদিও তিনি এখনও কোনও সিদ্ধান্ত নেননি বলেই জানা গেছে। এই জল্পনা আরও জোরালো হয়েছে ছেলে রোহন মিত্রের কংগ্রেস ক্ষোভের মন্তব্যে। বামেদের সঙ্গে আসনরফা নিয়ে ক্ষুব্ধ সোমেনপুত্র। পাশাপাশি, প্রদেশ কংগ্রেস নেতৃত্বের বিরুদ্ধে উগরে দিলেন ক্ষোভ। দাবি করেন, "কংগ্রেস পার্টি আমাদের কোণঠাসা করার চেষ্টা করছে। আমাকে আর আমার ছেলেকে তো বাঁচতে হবে।" আরও পড়ুন, বঙ্গ বিজেপির মাণিক জোড় বাবুল-শুভেন্দু জন্মসূত্রে অভিন্নহৃদয় বন্ধু, কেন জানেন?

বিজেপির আরও ছ'দফার প্রার্থী তালিকা প্রকাশ এখনও বাকি। তার আগে আরও কিছু নতুন মুখ দলে টানতে চাইছে বিজেপি দল। পাশাপাশি তৃণমূলে যারা টিকিট পায়নি তাদেরও নিজেদের দলে টানতে উদ্গ্রীব গেরুয়া শিবির।

তবে এ প্রসঙ্গে রোহন জানিয়েছেন,'মায়ের সঙ্গে অনেকক্ষণ কথা হয়েছে শুভেন্দুর। প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছেন তিনি। ওঁর সঙ্গে যোগাযোগ রয়েছে, থাকবেও। কিন্তু বিজেপিতে যাওয়ার চিন্তাভাবনা নেই। গেলে আগেই যেতে পারতাম।' প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর সঙ্গে দূরত্ব বাড়ার কারণে কংগ্রেসে থেকে তিনি এবং তাঁর মা 'অপমানিত' হচ্ছেন একথাও তিনি স্বীকার করে নেন। আরও কথা জানান দলের বিরুদ্ধে।