West Bengal Assembly Election 2021 : বুদ্ধদেব ভট্টাচার্যের প্রশংসায় বিজেপির রূপাঞ্জনা, জোর চর্চা
বুদ্ধদেবের প্রশংসায় রূপাঞ্জনা

কলকাতা, ৮ এপ্রিল : প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের প্রশংসা করলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। গেরুয়া শিবিরের অনুগামী এই অভিনেত্রী বলেন, বুদ্ধদেব ভট্টাচার্যের (Buddhadeb Bhattacharjee) মতো নেতা সব রাজনৈতিক দলেই প্রয়োজন। সব দলেই ভদ্র মানুষের প্রয়োজন। সৎ বলে অভিহিত করে বুদ্ধদেব ভট্টাচার্যের প্রশংসা করেন রূপাঞ্জনা ( Rupanjana Mitra)। নরেন্দ্র মোদীর (Narendra Modi) দলের অনুগামী হিসেবে পরিচিত এই অভিনেত্রীর (Actor) মন্তব্য দেখে জোর চর্চা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে।

বুধবার রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি রাজনৈতিক পোস্ট শেয়ার করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা জিতু কমল। বাম সমর্থক (Left) হিসেবে পরিচিত জিতু কমল নিজের ওই পোস্টে পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের প্রশংসা করেন। জিতুর ওই পোস্ট দেখে সেখানে পালটা মন্তব্য করেন রূপাঞ্জনা।

আরও পড়ুন  : West Bengal Assembly Election 2021 : প্রচারে বাধা দেওয়ার অভিযোগ, থানায় বিক্ষোভ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের

ক্ষুব্ধ রূপাঞ্জনা

বুদ্ধদেব ভট্টাচার্যের মতো নেতার সব রাজনৈতিক দলেরই প্রয়োজন বলে মন্তব্য করতে শোনা যায় তাঁকে। প্রসঙ্গত, দিলীপ ঘোষের (Dilip Ghosh) শিল্পীদের 'রগড়ে' দেওয়া মন্তব্য নিয়ে তীব্র অসন্তোষ প্রকাশ করেন রূপাঞ্জনা। এমনকী, বিজেপিতে যে সমস্ত অভিনেতা, অভিনেত্রীরা রয়েছেন, তাঁরাও ওই ধরনের অশালীন মন্তব্যের বিরুদ্ধো সোচ্চার হন। ওই ধরনের ঘটনার পর কেউ মুখ বন্ধ করে থাকবেন না বলেও তীব্র ক্ষোভ প্রকাশ করেন এই অভিনেত্রী। যা নিয়ে অভিনয় জগৎ তো বটেই, রাজনৈতিক মহলেও শুরু হয়ে যায় জোর চর্চা।