West Bengal Assembly Election 2021 : বহিরাগত গুন্ডাদের দিয়ে কুকর্ম করিয়ে হিন্দু, মুসলিমের বিভেদ তৈরি করতে চাইছে বিজেপি, তোপ মমতার
বিজেপির বিরুদ্ধে একের পর এক তোপ দােন মমতা

নন্দীগ্রাম, ৩০ মার্চ : দ্বিতীয় দফার ভোটের আগে নন্দীগ্রাম থেকে বিজেপির বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানাতে শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নন্দীগ্রামে (Nandigram) মঙ্গলবার যখন রোড শো শুরু করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, সেই সময় সরাসরি জোড়াফুল শিবিরের বিরুদ্ধে একের পর এক আক্রমণ শুরু করেন তৃণমূল কংগ্রেস নেত্রী। এমনকী, বহিরাগত প্রসঙ্গ তুলে বিজেপিকে তুলোধনা করেন মুখ্যমন্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, ভোটের মধ্যে বিহার (Bihar), উত্তরপ্রদেশ (UP), রাজস্থান থেকে সব গুন্ডাদের নিয়ে এসে এ রাজ্যের মহিলাদের উপর অত্যাচারের পরিকল্পনা করছে বিজেপি। শুধু তাই নয়, বহিরাগতদের দিয়ে কুকর্ম করিয়ে, হিন্দু, মুসলিমের মধ্যে বিভেদ তৈরি করতে চাইছে পদ্ম শিবির। বহিরাগতদের দিয়ে কুকর্ম করিয়ে বিজেপি (BJP) যাতে তার দায় কোনওভাবেই বাংলার মানুষের উপর চাপাতে না পারে, তার জন্য সব সময় সবাই সজাগ থাকুন বলেও সাবধান করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : হাইভোল্টজ নন্দীগ্রামে শাহ, খড়গপুরে ভোটের উত্তাপ বাড়ালেন মিঠুন

এদিকে মমতা যখন বিজেপির বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানাচ্ছেন, সেই সময় জোড়াফুল শিবিরকে নিশানা করতে পিছপা হননি অমিত শাহ। বিজেপি কর্মী গোপাল মজুমদারের মায়ের মৃত্যু কীভাবে হল, তার জবাব মমতা বন্দ্যেপাধ্যায়কে দিতে হবে বলে দাবি করেন অমিত শাহ (Amit Shah)।

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : 'মানসিক স্থিরতা হারিয়েছেন মমতা', তোপ বিজেপির

শুধু তাই নয়, মমতা যেখানে থাকছেন, তার এক কিলোমিটারের মধ্যে বিজেপি কর্মীর স্ত্রীর উপর ধর্ষণের ঘটনা কীভাবে ঘটল, তা নিয়েও সরব হন শাহ। বাংলায় নারী সুরক্ষা কোথায় পৌঁছেছে, তা নিয়ে নন্দীগ্রাম থেকে জোর গলায় প্রশ্ন তোলেন অমিত শাহ।