West Bengal Assembly Election 2021 : শুভেন্দু অধিকারীকে সতর্ক করল নির্বাচন কমিশন
শুভেন্দুকে সতর্ক করল কমিশন

কলকাতা, ১৩ এপ্রিল : এবার নির্বাচন কমিশনের (EC) তরফে সতর্ক করা হল শুভেন্দু অধিকারীকে। শুভেন্দুর উত্তরে সন্তুষ্ট নয় বলেই কমিশনের তরফে সতর্ক করা হয় তাঁকে।

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মন্তব্যের জেরেই গত ২৯ মার্চ শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) নোটিশ পাঠায় নির্বাচন কমিশন। ৯ এপ্রিলের মধ্যে তাঁকে জবাব দিতে হবে বলে স্পষ্ট জানানো হয় কমিশনের তরফে। ৯ এপ্রিলের মধ্যে শুভেন্দু অধিকারী যে উত্তর দেন, তাতে অসন্তুষ্টি প্রকাশ করে নির্বাচন কমিশন । তার জেরেই এবার তাঁকে সতর্ক করা হল বলে খবর।

 

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : উস্কানির অভিযোগ, মোদী, শাহদের নির্বাচনী প্রচারেও নিষেধাজ্ঞা দাবি শ্রীলেখার

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পর এবার রাহুল সিনহার (Rahul Sinha) প্রচারেও নিষেধাজ্ঞা জারি করে নির্বাচন কমিশন (Election Commission of India)। ৪৮ ঘণ্টা তিনি কোনও ধরনের নির্বাচনী প্রচার করতে পারবেন না বলে জানানো হয়।

মঙ্গলবার বেলা ১২টা থেকে ১৫ এপ্রিল বেলা ১২টা পর্যন্ত জারি থাকবে এই নিষেধাজ্ঞা। শীতলকুচির (Shitalkuchi) ঘটনার প্রসঙ্গে মন্তব্য করার জন্যই রাহুল সিনহার (Rahul Sinha)  প্রচার বন্ধের এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে খবর।