West Bengal Assembly Election 2021 : 'তপশিলি,দলিতের বিরুদ্ধে ঘৃণা ছড়াচ্ছেন', মমতার বিরুদ্ধে তোপ মোদীর
মমতাকে আক্রমণ মোদীর

কলকাতা, ১২ এপ্রিল :  পঞ্চম দফা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) আগে  রাজ্যে এসে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়ালেন নরেন্দ্র মোদী। সম্প্রতি বাংলাদেশে (Bangladesh)  ওড়াকান্দি সফর নিয়ে মমতার বিরুদ্ধে তোপ দাগেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ওড়াকান্দি (Orakandi) সফরে গিয়ে সেখানকার মতুয়া সম্প্রদায়ের মানুষের সঙ্গে দেখা হয় তাঁর। তিনিই ভারতের প্রথম প্রধানমন্ত্রী (PM) যিনি, ওড়াকান্দিতে হরিচাঁদ ঠাকুরের মন্দিরে গিয়ে আশীর্বাদ নিয়েছেন বলে মোদীকে জানান সেখানকার মানুষ। তাঁর ওড়াকান্দির সফরকে মমতা বন্দ্যোপাধ্যায় মোটেই ভাল চোখে নেননি বলে মন্তব্য করেন মোদী।

গত ১০ বছর ধরে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কীভাবে তফশিলি এবং দলিত সম্প্রদায়ের মানুষের প্রতি ঘৃণা ছড়াচ্ছেন, দেশের মানুষ তা প্রত্যক্ষ করছেন বলেও আক্রমণ করেন নরেন্দ্র মোদী।

 

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গে নির্বাচনের শুরুতে বাংলাদেশ সফরে যান নরেন্দ্র মোদী। 'মুজিব চিরন্তন' অনুষ্ঠানে যোগ দিয়ে, সফরের দ্বিতীয় দিনে ওড়াকান্দিতে যান ভারতের প্রধানমন্ত্রী। ওড়াকান্দিতে গিয়ে সেখানকার মন্দির দর্শনের পাশাপাশি মতুয়া সম্প্রদায়ের পড়ুয়াদের জন্য সেখানে স্কুল তৈরি করা হবে বলে ভারতের প্রধানমন্ত্রী আশ্বাস দেন। মতুয়া সম্প্রদায়ের মানুষের জন্য স্কুল তৈরি করতে ভারতকে সব রকমের সাহায্য বাংলাদেশ সরকার করবে বলেও জানান নরেন্দ্র মোদী। ওড়াকান্দি সফর নিয়েই সোমবার মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দেন প্রধানমন্ত্রী (PM)।