Amit Shah: কোভিড মিটলেই সিএএ লাগু হবে, বললেন অমিত শাহ
Amit Shah (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ৫ মে:  নাগরিকত্ব সংশোধনী আইন (CAA) নিয়ে ফের সরব হলেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,  নাগরিকত্ব সংশোধনী আইনি নিয়ে গুজব ছড়াচ্ছে তৃণমূল কংগ্রেস (TMC) । কিন্তু নাগরিকত্ব সংশোধনী আইন লাগু হবে। করোনার প্রকোপ কমলে সিএএ লাগু হবে বলে জানান অমিত শাহ। এরপরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে তোপ দাগেন অমিত শাহ। তিনি বলেন, অনুপ্রবেশ হোক, এমনই মমতা দিদি। অনুপ্রবেশ বন্ধ করতেই সিএএ লাগু হবে বলে জোর গলায় সওয়াল করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Amit Shah)।  শরণার্থীদের নাগরিকত্ব দেওয়া হবে বলে আশ্বাস দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

 

এদিকে রাজ্যে আসার পর শুক্রবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly') বাড়িতে যেতে পারেন অমিত শাহ (Amit Shah)। শুভেন্দু অধিকারীকে সঙ্গে নিয়েই সৌরভের বাড়িতে যে পারেন বিজেপির শাহ। শুভেন্দু অধিকারীর সঙ্গে স্বপন দাশগুপ্তও অমিত শাহের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যাবেন বলে খবর।

আরও পড়ুন:  Maharashtra: তীব্র গরমে জলের হাহাকার, সঙ্কট মেটাতে মহারাষ্ট্রের মারাঠওয়াড়ায় ২০০টি কুয়ো খোঁড়ার পরিকল্পনা

সৌরভের বাড়িতে শাহ সফর নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে। যদিও তৃণমূল কংগ্রেসের তরফে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি।  সম্প্রতি মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে দেখা করেন সৌরভ গঙ্গোপাধ্যায়।  যা নিয়ে চর্চা শুরু হলে, মুখ খোলেন মুখ্যমন্ত্রী। মমতা সঙ্গে সাক্ষাতের পর সৌরভের বাড়িতে শাহ  সফর নিয়ে ফের তুঙ্গে রাজনৈতিক জল্পনা।