Ustad Rashid Khan Gets Threat: ওস্তাদ রশিদ খানকে প্রাণনাশের হুমকি, ভিন রাজ্য থেকে গ্রেফতার ২
Ustad Rashid Khan (Photo: Instagram)

কলকাতা, ১৬ অক্টোবর: সংগীত শিল্পী ওস্তাদ রশিদ খানকে (Ustad Rashid Khan) প্রাণনাশের (Threat) হুমকি ও ৫০ লাখ টাকা তোলাও চাওয়ার অভিযোগ গ্রেফতার ২। ধৃতদের নাম অবিনাশকুমার ভারতী এবং দীপক অওলাখ। ২৪ বছরের অবিনাশ বিহারের বেগুসরাইয়ের সালাউনা গ্রামের বাসিন্দা। তিনি রশিদ খানের গাড়ি চালাতেন। অন্যদিকে দীপক উত্তরপ্রদেশের আমরোহার বাসিন্দা। তিনি রশিদের অফিসে অ্যাসিস্ট্যান্ট হিসেবে কাজ করেছেন। দু'জনকেই উত্তরপ্রদেশের লখনউ থেকে গ্রেফতার করা হয়। তাঁদের ট্রানজিট রিমান্ডে কলকাতা আনা হয়েছে।

অভিযোগ, দিনকয়েক আগে মোবাইলে ফোন করে রশিদ খানের মেয়েকে হুমকি দেওয়া হয়, বাড়ির সামনে স্নাইপার তাক করা আছে, বের হলেই গুলি করা হবে শিল্পীকে। হুমকি পাওয়ার পরই ৯ অক্টোবর নেতাজি নগর থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে দু’টি টেলিফোন নম্বরের হদিশ পায় পুলিশ। সেই সূত্র ধরে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে দুই অভিযুক্তকে ধরা হয়। আরও পড়ুন: Covid-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৫,৯৮১ জন, মৃত্যু ১৬৬ জনের

পুলিশ সূত্রে খবর, অবিনাশকুমার ভারতী এবং দীপক অওলাখকে মাসকয়েক আগে কাজ থেকে ছাড়িয়ে দেওয়া হয়। সেই রাগেই টাকা চেয়ে খুনের হুমকি দিতে শুরু করে তাঁরা।