Nusrat Jahan: দীর্ঘ ৬ ঘণ্টা জেরার পর ইডি অফিস থেকে হাসি মুখে বের হলেন নুসরত জাহান
Nusrat Jahan (Photo Credits: IInstagram)

ফ্ল্য়াট বিক্রিতে প্রতারণা কাণ্ডে জেরার জবাব দিয়ে ইডি ((Enforcement Directorate)-র অফিস থেকে বের হলেন তৃণমূলের অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। দীর্ঘ ৬ ঘণ্টা জেরে শেষে ইডি অফিস থেকে হাসিমুখে বের হন বসিরহাটের সাংসদ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, সেভেন্থ সেন্স ইনফ্রাস্টাচার সংস্থার ডিরেক্টর পদে থাকাকালীন ফ্ল্যাট দেওয়ার নাম করে প্রায় ২০ কোটি টাকার প্রতারণা করেছেন তিনি। গত সপ্তাহেই ফ্ল্যাট দুর্নীতি মামলায় ইডির সমন পেয়েছিলেন অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হওয়া নুসরত।

জেরার জবাব দিতে দুপুর ১১ টা-র আগেই ইডি দফতরে পৌঁছে গিয়েছিলেন নুসরত। নুসরতের বিরুদ্ধে অভিযোগ ফ্ল্য়াট বিক্রির নামে তিনি মোটা টাকার প্রতারণা করেন। সংবাদমাধ্যমে নুসরতের বিরুদ্ধে বিস্ফোরক এনে সবার আগে সরব হয়েছিলেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা।

দেখুন ভিডিয়ো

সংবাদমাধ্যমে প্রকাশ, ইডি-র তদন্তকারী অফিসাররা নুসরতের বয়ান রেকর্ড করেন। প্রতারিতদের অভিযোগের পরেও কেন টাকা ফেরত দেওয়া হয়নি তা নিয়েও প্রশ্ন করা হয় সংশ্লিষ্ট কোম্পানিতে ডিরেক্টর থাকা নুসরত। ফ্ল্যাট প্রতারণা মামলায় যে টাকা নেওয়া হয়েছিল তা কোথায় কী কী কাজে ব্যবহার করা হয় তাও নুসরতের থেকে জানতে চাওয় হয় বলে খবর। নুসরতের বিপুল সম্পত্তি, ফ্ল্যাট ও বিদেশ যাত্রার পিছনে আয়ের উতসের দিকেও ইডির নজর বলে সংবাদমাধ্যমের একাংশে প্রকাশ।