Mahua Moitra:  'আঙ্কলজি দিল্লি যাচ্ছেন, আর ফিরবেন না', রাজ্যপালকে বিঁধলেন তৃণমূলের মহুয়ার
মহুয়া মৈত্র, জগদীপ ধনখড়, ছবি ট্যুইটার

কলকাতা, ১৬ জুন: 'আঙ্কলজি দিল্লি যাচ্ছেন। পশ্চিমবঙ্গের রাজ্যপাল সাহেব, আমাদের একটা উপকার করবেন। আর ফিরবেন না।' রাজ্যপাল (Bengal Governor) জগদীপ ধনখড়ের দিল্লি যাত্রা নিয়ে এবার এভাবেই কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra )।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে ১৫ জুন একটি ট্যুইট করেন মহুয়া। সেখানেই রাজ্যপাল ধনখড়ের (Jagdeep Dhankhar) দিল্লি যাত্রা নিয়ে তৃণমূলের (TMC) কৃষ্ণনগরের সাংসদের কটাক্ষ স্পষ্ট। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হচ্ছে ক্রমশ। ভোটের ফল বেরনোর পর থেকে এমনই অভিযোগে বার বার হন রাজ্যপাল।

আরও পড়ুন: Tamil Nadu: ভয়াবহ, মেয়ের উত্যক্তকারীকে লোহার রড দিয়ে পিটিয়ে 'খুন' করলেন বাবা

সম্প্রতি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে রাজভবনে খোলামেলা বৈঠকও করতে দেখা যায় জগদীপ ধনখড়কে। যা কার্যত নজিরবিহীন বলে মনে করে রাজনৈতিক মহল। শুভেন্দু অধিকারীদের সঙ্গে বৈঠকের পর ১৫ জুন বিকেলে দিল্লিতে উড়ে যান রাজ্যপাল। সেখানে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে তাঁর বৈঠকের কথা রয়েছে আগামী ১৮ জুন ধনখড়ের দিল্লি (Delhi) থেকে ফেরার কথা। দিল্লিতে রওনা দেওয়ার আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে (Mamata Banerjee) চিঠি লেখেন রাজ্যপাল। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীকে তোপ দাগেন রাজ্যপাল। এমনকী, রাজ্যে মানবাধিকার লঙ্ঘন করা হচ্ছে বলেও অভিযোগ করেন রাজ্যপাল।