TMC Delhi Protest: বিক্ষোভে যোগ দিতে রাজধানী পৌঁছল তৃণমূল নেতারা, রবিবার সকালে নয়া দিল্লি স্টেশনের চিত্র দেখুন
TMC Leaders Arrived at New Delhi Station (Photo Credits: ANI)

নয়া দিল্লি, ১ অক্টোবরঃ রাজ্যের পাওনা টাকার দাবিতে দিল্লিতে ২ এবং ৩ অক্টোবর আন্দোলন কর্মসূচি পালন করবে তৃণমূল (TMC Delhi Protest)। কর্মী-সমর্থক এবং একশো দিনের কাজের টাকা পাবেন এমন শ্রমিকেরা বাসে করে রাজধানীর উদ্দেশ্যে রওনা দিয়েছে। শনিবার দুপুরের আগেই নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের সামনে থেকে ৫০টি বাস ছেড়েছে। আজ রবিবার রাতের মধ্যেই বাস পৌঁছে যাবে দিল্লি। অন্যদিকে শনিবার বিকেলে তৃণমূল নেতা-নেত্রীদের (TMC leaders) রাজধানী এক্সপ্রেসে চেপে বিক্ষোভ কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার চিত্র ধরা পড়েছে হাওড়া স্টেশন। রবিবার বেলা ১১টা নাগাদ নয়া দিল্লি স্টেশনে পৌঁছয় ট্রেন।

তৃণমূল সাংসদ খালিলুর রহমন জানান, "আমরা এখানে এসেছি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করতে। পশ্চিমবঙ্গের উন্নয়ন বন্ধ করে দিচ্ছে কেন্দ্র। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমরা এই প্রতিবাদে অংশ নেব।"

নয়া দিল্লি স্টেশনে তৃণমূল নেতা-মন্ত্রীরা... 

২ এবং ৩ অক্টোবর দিল্লিতে আন্দোলন কর্মসূচির লক্ষ্যে সমর্থকদের হাওড়া থেকে দিল্লি নিয়ে যাওয়ার জন্য বিশেষ ট্রেনের আবেদন জানিয়েছিল তৃণমূল। কিন্তু শুক্রবার পূর্ব রেলওয়ে সেই আবেদন প্রত্যাখ্যান করায় বাসের ব্যবস্থা করা হয়। তৃণমূল সূত্রে খবর, ৫০টি দূরপাল্লার স্লিপার ক্লাস বাসে চেপে তৃণমূল কর্মী এবং একশো দিনের কাজের জব কার্ড হোল্ডাররা রওনা দিয়েছেন। রবিবার রাতের মধ্যেই বাস দিল্লি পৌঁছে যাবে। ফলে সোমবার ২ অক্টোবর রাজঘাটের আন্দোলন কর্মসূচিতে যোগ দিতে পারবেন।