Suvendu Adhikari Resigns As MLA: বিধায়ক পদ থেকে ইস্তফা শুভেন্দু অধিকারীর
শুভেন্দু অধিকারী (Poto Credits: Facebok)

কলকাতা, ১৬ ডিসেম্বর: তৃণমূল বিধায়ক (MLA) পদ ছাড়লেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিধানসভার সচিবের কাছে ইস্তফা দিয়েছেন তিনি। কারণ সেই সময় স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বিধানসভায় ছিলেন না। ৪টে বাজার কয়েক মিনিট আগে বিধানসভায় আসেন শুভেন্দুবাবু। এরপর সোজা বিধানসভার সচিবের ঘরে চলে যান। সেখানেই নিজের বিধায়ক পদে ইস্তপত্র জমা দেন। ইস্তফা দেওয়ার পরও কোনও কথা বললেনি তিনি।

জানা গেছে, স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে ই-মেল করে ইস্তফাপত্র পাঠিয়েছেন শুভেন্দুবাবু। যদিও স্পিকার জানিয়েছেন, বিধানসভার সচিবের ইস্তফাপত্র দেওয়ার এক্তিয়ার নেই। শুভেন্দু অধিকারীর ইস্তফাপত্র গ্রহণ করা হচ্ছে না।

১৯ ডিসেম্বর অমিত শাহ আসছেন বাংলায়। শুভেন্দু অধিকারীর ঘনিষ্ট মহল সূত্রের দাবি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সেদিন একমঞ্চে দেখা যেতে পারে শুভেন্দু অধিকারীকে।বিজেপি নেতা মুকুল রায় বলেন, "যেদিন শুভেন্দু অধিকারী মন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেছিলেন, আমি বলেছিলাম যে তিনি টিএমসি ছেড়ে দিলে আমি খুশি হব এবং আমরা তাঁকে স্বাগত জানাব। আজ তিনি পশ্চিমবঙ্গ বিধানসভার সদস্যপদ থেকে পদত্যাগ করেছেন এবং আমি তাঁর সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি।"