Kunal Ghosh On Ration Scam: ইডি ও সিবিআই তদন্ত নিয়ে কেন্দ্রকে আক্রমণ, ভিডিয়োতে শুনুন কুণাল ঘোষের বক্তব্য
Photo Credits: ANI

কলকাতা: রেশন দুর্নীতির (Ration scam) তদন্ত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত (political vendetta) বলে শুক্রবার কেন্দ্রীয় সরকারের (Central government) বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ (TMC leader Kunal Ghosh)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "কেন্দ্রীয় সরকার পশ্চিমবঙ্গকে (West Bengal) তার রেশনিং ব্যবস্থার (rationing system) জন্য প্রশংসা করেছে এবং সার্টিফিকেট দিয়েছে। ইডি (ED) বা সিবিআই (CBI) যা কিছু চলছে তা রাজনৈতিক প্রতিহিংসা (political vendetta)। এটা সস্তা রাজনীতি। ওরা সিবিআই এবং ইডির অপব্যবহার করে আমাদের নেতাকে টার্গেট করছে।" আরও পড়ুন: কলকাতায় প্রয়াত অর্থনীতির প্রথিতযশা অধ্যাপিকা নির্মলা ব্যানার্জি

দেখুন ভিডিয়ো:

প্রসঙ্গত উল্লেখ্য, রেশন বণ্টন দুর্নীতি মামলায় (Ration Scam Case) ইডির হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী এবং বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। শুক্রবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ইডির দফতর সিজিও কমপ্লেক্স থেকে বের করা হয় বালুকে (জ্যোতিপ্রিয় মল্লিকের ডাক নাম)। আর তখনই নিজেকে 'নির্দোষ' বলে সাংবাদিকদের জানালেন তিনি।

সূত্রের খবর, ইডি হেফাজতে থাকা মন্ত্রীকে বলতে শোনা গিয়েছে, 'আমি চক্রান্তের শিকার। বিজেপি আমায় ফাঁসাচ্ছে'। এরপরেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে বালু বলেন, 'মমতাদি-অভিষেক সব জানে। দলের সঙ্গে ছিলাম আছি থাকব'।