Amit Malviya Attacks Mamata Banerjee: 'পিসি পুরসভা নির্বাচন না আটকালে গেরুয়া ঝড় রুখতে পারত না কেউ', টুইটে মমতাকে আক্রমণ অমিত মালভিয়ার
মমতা ব্য়ানার্জি (Photo Credits: IANS/File)

কলকাতা, ৪ ডিসেম্বর: হায়দরাবাদ পুরসভা নির্বাচনে সকাল থেকে বিজেপির দিকে ছিল পাল্লা ভারী। তবে বেলা গড়ালে তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতি তথা টিআরএস উঠে আসে শীর্ষে। তবে টিআরএস জয়ের পথে থাকলেও আগের থেকে অনেক আসন সংখ্যা বাড়িয়েছে বিজেপি। হায়দরাবাদের পুরসভা ভোটের এই ফলাফলের সঙ্গে বাংলার তুলনা করে বসলেন বিজেপির আইটি সেলের প্রধান তথা বাংলার সহ পর্যবেক্ষক অমিত মালভিয়া (Amit Malviya)।

অমিত মালভিয়া টুইটে দাবি করেছেন, "হায়দরাবাদে নির্বাচনের ফলাফল যেমন দেখা যাচ্ছে। কলকাতা পুরসভা ভোটেও ঠিক একই ফলাফল দেখা যেত। সেখানে কোনও মিম তৃণমূলকে বাঁচাতে পারত না। বিধানসভা নির্বাচনে গেরুয়া ঝড় উঠতে চলেছে কি না বাংলায় সেটাও স্পষ্ট হয়ে যেত। কিন্তু পিসি জোর করে নিজের ক্ষমতার বলে পুরসভা ভোট পিঠিয়ে দিয়ে ক্ষমতা আঁকড়ে ধরে রেখেছেন। পিসি হয়ত এবারেও অনিবার্য পতন এড়াতে অযথা দেরি করবেন।"

গত মে মাসে করোনা মহামারীর সময় কলকাতা কর্পোরেশনের নির্বাচনের দিনক্ষণ ছিল। কিন্তু কোভিড সংক্রমণের আশঙ্কায় নির্বাচন বাতিল করা হয়। এদিকে ২১-র নির্বাচনের আগে পুর ভোটই ছিল রাজনৈতিক দলগুলির কাছে একটি অগ্নিপরীক্ষা। সেই ফলাফলের ট্রেন্ডই যে বিধানসভা ভোটকেও প্রভাবিত করত, সেটি স্পষ্ট ছিল।