Mamata Banerjee: ''শুধু খেলা নয়, ভিক্ষা হবে, মোচ্ছব হবে, শুধু চাকরি হবে না'', মমতাকে আক্রমণ তথাগতর
ছবি ট্যুইটার

কলকাতা, ২২ জুলাই: 'বিজেপিকে (BJP) দেশ থেকে বিতাড়িত করা না পর্যন্ত, খেলা হবে।' ২১ জুলাই শহিদ দিবসের মঞ্চ থেকে এমনই হুঙ্কার দেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রী যখন ২১ জুলাইয়ের মঞ্চ থেকে বিজেপির বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানাতে শুরু করেন, সেই সময় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সুর চড়ান তথাগত রায় (Tathagata Roy)।

মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) 'খেলা হবে' স্লোগানকে কটাক্ষ করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন তথাগত রায়। তিনি বলেন, ''খেলা হবে, খেলা হবে ! রাজ্য জুড়ে, ভারত জুড়ে খেলা হবে। শুধু খেলা নয়, ভাতা হবে। ভিক্ষা হবে। মোচ্ছব হবে। শুধু চাকরি হবে না।''

আরও পড়ুন:  Mamata Banerjee: 'বিজেপিকে দেশ থেকে বিতাড়িত করা না পর্যন্ত খেলা হবে', হুঙ্কার মমতার

প্রসঙ্গত এই প্রথম নয় যখন তথাগত রায় তৃণমূল কংগ্রেস (TMC) নেত্রীর বিরুদ্ধে আক্রমণাত্মক হয়ে উঠলেন। ২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা শুরুর আগে থেকেই রাজ্যের মমতা বন্দ্যেপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন তিনি। এমনকী, ২১ জুলাই তৃণমূল কংগ্রেসের শহিদ দিবস হলেও, জোড়াফুল শিবিরের নেতৃত্বের কথা শুনে মনে হচ্ছে, ১৯৯৩ সালের ঘটনার জন্য যেন বিজেপিই দায়ি। শহিদ দিবেসর আগে তৃণমূল কংগ্রেসকে এভাবেও কটাক্ষ করতে দেখা যায় তথাগত রায়কে।