Mamata Banerjee: 'বিজেপিকে দেশ থেকে বিতাড়িত করা না পর্যন্ত খেলা হবে', হুঙ্কার মমতার
ছবি ট্যুইটার

কলকাতা, ২১ জুলাই : একুশে জুলাইয়ের মঞ্চ থেকে নরেন্দ্র মোদী সরকারের (Narendra Modi Govt) বিরুদ্ধে আক্রমণ শানালেন মমতা বন্দ্য়োপাধ্যায়। ভোট পরবর্তী হিংসা থেকে পেগাসাস, একের পর এক বিষয় নিয়ে নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

ফোনে আড়িপাতা হচ্ছে। দেশের বিরোধী রাজনৈতিক দলগুলির ফোন ট্যাপ করা হচ্ছে। পিকে, অভিষেকের সঙ্গে তিনি কী কথা বলেছে, তা জেনে ফেলছে মোদী সরকার। ইচ্ছা হলেও তিনি চিদাম্বরমজির সঙ্গে কথা বলতে পারেন না। দিল্লির মুখ্যমন্ত্রী, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী কিংবা ওড়িশার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে পারেন না। সবার ফোনে আড়ি পাতা হচ্ছে। 'পেগাসাস, ফেরোসাস, নরেন্দ্র মোদীর নাভিশ্বাস' বলে কটাক্ষ করেন তৃণমূল কংগ্রেস নেত্রী।

আরও পড়ুন :  TMC Martyrs’ Day 2021 Live:"গণতন্ত্র বিপদে, আমার ফোন ট্যাপ, কারও সঙ্গে ফোনে কথা বলতে পারছি না''

এরপরই তিনি বলেন, বিজেপি (BJP) যেভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করে ভোটে জয় পাওয়ার জন্য় যা করছে, তা বন্ধ করতে হবে। চিরকাল এইভাবে চলা যাবে না। সেই কারণে দেশের বিরোধী শক্তিকে এক হতে হবে। ছাত্র যুবদের রাস্তায় নামতে হবে। আইনি পদ্ধতি অবলম্বন করে বিজেপিকে রুখতে হবে বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়। গণতন্ত্রের বদলে গোটা দেশ জুড়ে বিজেপি স্পাইগিরি শুরু করেছে বলেও কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। যতদিন না পর্যন্ত বিজেপিকে দেশ থেকে বিতাড়িত করা যাচ্ছে, ততদিন খেলা হবে বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিদিন আধঘণ্টা ধরে প্রতিবাদ করুন। মানুষের অসুবিধা যাতে না হয়, সেই সময়ে প্রতিবাদ করুন। পেট্রল, ডিজেলের দানম কেন বাড়ছে, সবাই কেন ভ্যাকসিন পাচ্ছেন না এসব নিয়ে প্রতিবাদ করুন বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।