Kolkata: করোনায় মৃত্যু এসএসকেএম হাসপাতালের ৩৩ বছর বয়সী নার্সের
করোনাভাইরাস (Photo Credits: Pixabay)

কলকাতা, ২৮ জুলাই: করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এসএসকেএম হাসপাতালের (SSKM Hospital) নার্সের (Nurse)। প্রিয়াঙ্কা মণ্ডল (Priyanka Mondal) নামের ওই নার্সের বয়স তেত্রিশ বছর। এসএসকেএমের কার্ডিওলজি বিভাগের আইসিসিইউ-তে কর্মরত ছিলেন তিনিঁ। কয়েক দিন আগে জ্বর-সর্দি হওয়ায় এসএসকেএমেই কোভিড পরীক্ষা করা হয় তাঁর। রিপোর্ট পজিটিভ হওয়ায় স্থানান্তরিত করা হয় বেলেঘাটা আইডি হাসপাতালের সিসিইউ-তে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। আজ সকালে ওই নার্সের মৃত্যু হয়। হাসপাতাল থেকে জানানো হয়, তাঁর শ্বাসকষ্টের সমস্যা ছিল।

ফের এক ফ্রন্টলাইন কর্মীর মৃত্যুতে শোকের ছায়া চিকিৎসকমহলে। সোমবারের শেষ বুলেটিন অনুযায়ী, রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২,১১২ জন। অন্যদিকে এদিন সুস্থ হয়ে উঠে বাড়ি ফিরেছেন ২,১৬৬ জন। এর ফলে সোমবার রাজ্যে রেকর্ড সংখ্যক টেস্ট হলেও অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা কমে হল ১৯,৫০২। আশা জানিয়ে কলকাতা সহ রাজ্যের করোনা সংক্রমণের গ্রাফে শীর্ষে থাকা পাঁচ জেলাতে অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা বাড়েনি। আরও পড়ুন, 'বিশ্বকে বলুন, পশ্চিমবঙ্গে সম্পূর্ণ বিনামূল্যে কোভিড চিকিৎসা হয়', নরেন্দ্র মোদিকে বললেন মমতা ব্যানার্জি

রাজ্যে এখনও পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৬০,৮৩০। এখনও পর্যন্ত মোট রোগমুক্ত হয়েছেন ৩৯,৯১৭ জন। করোনার কারণে গতকাল মারা গেছেন ৩৯ জন। এখনও পর্যন্ত এ রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১,৪১১ জনের। গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ১৭,০০৫ জনের। এখনও পর্যন্ত এ রাজ্যে মোট করোনা পরীক্ষা হয়েছে ৮২২১৯০ জনের।