Sovan-Baisakhi Road Show: শোভন-বৈশাখীর রোড শো'তে অনুপস্থিত খোদ শোভন চ্যাটার্জি, কথা বিজেপির
শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়(File Photo)

কলকাতা, ৪ জানুয়ারি:  বেলা তিনটেয় আলিপুর চিড়িয়াখানার সামনে থেকে মুরলীধর সেন লেনে দলের প্রধান কার্যালয়ে ৭০০ গাড়ির শোভন-বৈশাখীর রোড শো শুরু হয়ে গেছে।  এদিকে অনুপস্থিত খোদ শোভন চট্টোপাধ্যায়। বৈশাখী সকালেই জানিয়ে দিয়েছেন, তিনি মিছিলে থাকবেন না। শোভনের বাড়িতে তাঁর সঙ্গে কথা বলছে বিজেপি রাজ্য নেতৃত্ব। দিল্লির নেতৃত্বও ফোন করে বোঝানোর চেষ্টা করছে তাঁকে।

যদিও কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, সপ্তাহের প্রথম দিনে এমনিতেই রাস্তাঘাটে নিত্যযাত্রীদের ভিড় থাকবে। এমতাবস্থায় বিকেল তিনটে নাগাদ যদি ৭০০ গাড়ির মিছিল বেরোয় তাহলে যে যানজট তৈরি হবে তা কাটাতে দীর্ঘসময় লেগে যাবে। সবমিলিয়ে মারাত্মক সমস্যায় পড়বে আমজনতা। কিন্তু অনুমতি না পেলেও মিছিল বন্ধ করেনি বঙ্গবিজেপি। চিড়িয়াখানা থেকে বেরনো মিছিলের পথ যদি পুলিশ আটকায় তবে ব়্যালি কালীঘাটের দিকে ঘুরে যাবে। তারপর সেখান থেকে মুরলীধর সেন লেনের কার্যালয়ে পৌঁছাবে। মিছিলের অনুমতি মেলেনি, এই খবরেই অতিশয় বিরক্ত বিজেপি নেতা সায়ন্তন ঘোষ। আরও পড়ুন, ভারতে শুরু করোনার বিরুদ্ধে বিশ্বের বৃহত্তম টিকাকরণ প্রক্রিয়া, নরেন্দ্র মোদি

২০১৯-এর আগস্টে দিল্লি গিয়ে দলবদল করেছিলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তবে বিজেপিতে যোগ দিলেও গেরুয়া শিবিরে তাঁদের অনুপস্থিতি বারবারই নজর কেড়েছে। এদিকে বিধানসভা ভোটের আগে আচমকাই বঙ্গবিজেপির কলকাতা জোনের পর্যবেক্ষক পদের দায়িত্ব পেয়েছেন শোভন চট্টোপাধ্যায়। তবে বৈশাখী বিনা শোভনের এখনও পর্যন্ত এই মিছিলে অনুপস্থিতি জল্পনা বাড়াচ্ছে।