Kolkata: মায়ের ওপর লাগাতার অত্যাচার, ক্ষোভে বাবাকে খুন নাবালক ছেলের
প্রতীকী ছবি (Photo Credits: File Photo)

কলকাতা, ১৩ অক্টোবর:  Son Murder His Father: মায়ের ওপর দীর্ঘদিন অত্যাচার চালাত বাবা। সেই ক্ষোভে বাবাকে (Father) খুন নাবালক ছেলের (Unadult boy)। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, খুনের পর ১৫ বছর বয়সী ছেলেটি খুন (Murder) করে থানায় পুলিশের কাছে গিয়ে নিজেই আত্মসমর্পন করে। ঘটনাটি শনিবার রাজারহাট (Rajarhat) থানা নবাবপুরের মুন্সি পাড়া এলাকায় ঘটেছে।

শনিবার রাত ৩টের সময় থানায় এসে ওই নাবালক জানায়, সে তার বাবাকে খুন করেছে। তার কথায় হতবাক হয়ে যায় পুলিশ। প্রাথমিভাবে পুলিশ ঘটনাটি বিশ্বাস করেনি। এরপর বিষয়টি খতিয়ে দেখতেই নাবালকের হাতে রক্ত চোখে পড়ে পুলিশের। এরপরই ছেলেটিকে নিয়ে তার বাড়িতে যায় রাজারহাট থানার পুলিশ। বাড়ির বারান্দা থেকে উদ্ধার করা হয় ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ। আরও পড়ুন, রানাঘাটে বিজেপি কর্মীকে গুলি করে খুন, আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে আজ শহরে বিক্ষোভ বিজেপি-র

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে, মৃত নুরুল আলী দীর্ঘদিন ধরে তার স্ত্রী-র ওপর অত্যাচার চালাত। লাগাতার মায়ের ওপর অত্যাচারের ঘটনায় ক্ষোভ জমে তাঁদের ছেলের। শনিবার রাতেও ফের ঝামেলা বাঁধে। ঘরের মধ্যে থাকা কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করে ১৫ বছরের ওই কিশোর। এরপর একটি বড় সিমেন্টের চাই দিয়ে বাবার মাথায় আঘাত করে বলে জানা গেছে। ঘটনাস্থলে মৃত্যু হয় ওই ব্যক্তির।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হচ্ছে। জানা গিয়েছে, ঘটনার সময় বাড়িতে নাবালকের মা এবং দাদা বাড়িতেই ছিল। কিন্তু তাদের এখনও কোনও খবর মেলেনি। পুলিশ তাঁদের খোঁজ চালাচ্ছে। পাশাপাশি যে সিমেন্টের চাঁই দিয়ে আঘাত করা হয়েছে সেটি ওই নাবালক একা কীভাবে তুুলল তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। তাহলে কি খুনে অন্য কারও মদত রয়েছে? ভাবাচ্ছে পুলিশকে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে।