Siliguri: বিধান মার্কেট থেকে উদ্ধার হ্যান্ড গ্রেনেড, ভরা বাজার থেকে গ্রেনেড নিষ্ক্রিয় করল বোম্ব স্কোয়াড
উদ্ধার হ্যান্ড গ্রেনেড। (Photo Credits: ANI)

শিলিগুড়ি, ৮ সেপ্টেম্বর: Bomb Squad of CID to defuse the hand grenade found in Bidhan Market area। শিলিগুড়ির বিধান মার্কেট থেকে উদ্ধার হল হ্যান্ড গ্রেনেড। হ্যাঁ, ভরা বাজারে একেবারে উদ্ধার হ্যান্ড গ্রেনেড।  একেবারে ভরা বাজার থেকে গ্রেনেড উদ্ধার করল পুলিশ। পুজোর বাজারের জন্য শিলিগুড়ির বিধান মার্কেট এখন বেশ জমজমাট থাকছে। নাশকতার উদ্দেশ্যেই হ্যান্ড গ্রেনেড রাখা হয়েছিল কি না, তার তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ। গতকাল, রাতে শনিবার সিআইডি-র বোম্ব স্কোয়াড এসে হ্যান্ড গ্রেনেডটি উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয় সাংবাদিকরা জানান, বিধানমার্কেট চত্বরে গোবিন্দ মন্দির সংলগ্ন কিছু সন্দেহজনক জিনিস দেখে পুলিশকে খবর দেন এক ব্যবসায়ী। পুলিশ এসে বুঝতে পারে সন্দেহজনক বস্তুটি বোমা হতে পারে। সেই মত ভর সন্ধ্যায় গোটা এলাকা ফাঁকা করে, ঘিরে ফেলা হয় ঘটনাস্থল। সন্দেহজনক বস্তুর আতঙ্কে গোটা এলাকা ফাঁকা করে দিতে হয়। ঘটনাস্থল ঘিরে ফেলার পর সন্দেহজন বস্তুটিকে বালির বস্তা দিয়ে ঘিরে দেওয়া হয়। সিআইডি-র বোম্ব স্কোয়াড এসে হ্যান্ড গ্রেনেডটি উদ্ধার করে নিয়ে যায়। আরও পড়ুন-'স্ট্যাচু অফ ইউনিটি'-র পাশে ৩০ ফুটের ডাইনোসর-এর মূর্তি ভেঙে পড়ল , ২ কোটি টাকার মূর্তি হুড়মুড়িয়ে ভাঙার ভাইরাল ভিডিও দেখুন

মনে করা হচ্ছে 'হ্যান্ড গ্রেনেড'টি বিদেশে তৈরি হয়েছে বলে মনে করা হচ্ছে। ঠিক কী ধরনের বিস্ফোরক এটা তা পরীক্ষা করা হচ্ছে। দেশ-বিদেশের পর্যটকে সব সময় ভরা থাকে শিলিগুড়ির বিধানমার্কেট। সেখান কীভাবে হ্যান্ড গ্রেনেড রেখে গেল তা নিয়ে তোলপাড় গোটা শিলিগুড়ি। বাজারের নিরাপত্তা কড়া করা হয়েছে।