Security Cover Of Rajib Banerjee Withdrawn: তৃণমূলে ফিরতেই কেন্দ্রীয় নিরাপত্তা উঠল রাজীব বন্দ্যোপাধ্যায়ের
Former WB Minister Rajib Banerjee rejoins TMC. (Photo Credits: Twitter)

কলকাতা, ২২ ডিসেম্বর: রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) কেন্দ্রীয় নিরাপত্তা (Security Cover) উঠল। তাঁকে জেড ক্যাটেগরির নিরাপত্তা দিত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক (Union Home Ministry)। আজ মন্ত্রকের এক পদস্থ আধিকারিক জানিয়েছেন, রাজীবকে দেওয়া নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছে।

একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন রাজীব। হাওড়ার ডোমজুড় আসনে তাঁকে প্রার্থীও করে গেরুয়া শিবির। যদিও তাঁকে হারতে হয়। ভোটের ফল বের হওয়ার পর থেকেই বেসুরো গাইতে শুরু করেন রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী। তাঁর তৃণমূলে ফেরার জল্পনা ছড়িয়েছিল সেই থেকেই। পরে জল্পনা সত্যি করে ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় তিনি তৃণমূলে ফেরেন। ত্রিপুরা পুরভোটের দায়িত্বেও ছিলেন রাজীব। আরও পড়ুন: Arvind Kejriwal: তৃণমূলকে বড় খোঁচা দিলেন গোয়ায় জিততে মরিয়া অরবিন্দ কেজরিওয়াল

রাজীবের ঘর ওয়াপসি তে অবশ্যই মন গলেনি ডোমজুড়-সহ হাওড়ার তৃণমূল নেতা-কর্মীদের। দলের অনেক নেতা-মন্ত্রী রাজীবকে মন খুলে ফিরিয়ে নিতে এখনও নারাজ। শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় তো রাজীবের ঘরে ফেরা নিয়ে অভিষেক ও মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি অসন্তোষ প্রকাশ করে ফেলেন। কয়েকদিন আগেই ডোমজুড়ে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন রাজীব।