Chandrima Bhattacharya (Photo Credit: X)

কলকাতা, ১১ সেপ্টেম্বর:  জুনিয়র ডাক্তারদের আন্দোলন এবং আলোচনা প্রসঙ্গে নবান্নে সাংবাদিক সম্মেলন করলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ( Chandrima Bhattacharya)। মন্ত্রীর সঙ্গে ছিলেন রাজ্যের মুখ্যসচিব এবং ডিরেক্টর জেনারেল অফ পুলিশ। সাংবাদিক বৈঠকে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, জুনিয়র ডাক্তারদের জন্য মঙ্গলবার নবান্নে সাড়ে সাতটা পর্যন্ত অপেক্ষা করছিলেন মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তবে ওঁদের তরফে কোনও ইতিবাচক সাড়া আসেনি বলে জানানো হয় চন্দ্রিমা ভট্টাচার্যের তরফে।

আরও পড়ুন: RG Kar Case: আলোচনায় প্রস্তুত জুনিয়র ডাক্তাররা, তবে থাকতে হবে মুখ্যমন্ত্রীকে, সঙ্গে চলবে লাইভ সম্প্রচার

মন্ত্রী আজ আরও বলেন,  কোনও শর্ত রেখে আলোচনা করা যায় না। মেল করে গঠনমূলক আলোচনার জন্য জুনিয়র ডাক্তারদের (Junior Doctors) ডাকা হয়েছিল। কিন্তু অপেক্ষা করা হলেও, জুনিয়র ডাক্তারদের তরফে থেকে কোনওরকম সাড়া মেলেনি। ফলে বৈঠক হয়নি। খোলা মনে আলোচনার জন্য ডাকা হয়েছিল বলে জানান চন্দ্রিমা ভট্টাচার্য।

এসবের পাশাপাশি ভোর ৩.৪৫ মিনিটে সিএমও-তে মেল করার সঠিক সময় কি বলে প্রশ্ন তোলেন চন্দ্রিমা ভট্টাচার্য। বুধবারও জুনিয়র ডাক্তারদের মেল করা হয়। সেই মেলের উত্তর ২ ঘণ্টা পর আসে। কোনও রাজনৈতিক প্রভাব রয়েছে কি বলেও প্রশ্ন তোলেন রাজ্যের মন্ত্রী। রাজনীতির প্রভাব নয়, খোলা মনে আলোচনা করতে আসুন জুনিয়র ডাক্তাররা। শর্ত দিয়ে কখনও খোলা মনে আলোচনা করা যায় না বলে জানানো হয় চন্দ্রিমা ভট্টাচার্যের তরফে।