Kolkata Shocker: কলকাতায় ফের আত্মঘাতী উঠতি মডেল
Pooja Sarkar Suicide Representative Image (Photo Credits: Unsplash)

কলকাতা, ১৮ জুলাই:  কলকাতায় (Kolkata) ফের আত্মঘাতী উঠতে মডেল। মৃতের নাম পূজা সরকার (১৯)। রবিবার বাঁশদ্রোণীতে নিজের  ফ্ল্যাটে সিলিংফ্যানের সঙ্গে গলায় তোয়ালে জড়িয়ে ঝুলে পড়েন পূজা। পুলিশ জানিয়েছে,  ওই তরুণীর প্রেমিক থাকেন গোবরডাঙায়। তাঁর সঙ্গে ফোনে কথা বলার কিছুক্ষণের মধ্যেই আত্মঘাতী হন পূজা সরকার।আরও পড়ুন-Shah Rukh Khan: লন্ডনে ‘ডাঙ্কি’র শ্যুটিঙে শাহরুখ খান, দেখুন ছবি

জানা গেছে, গোবরডাঙা কলেজের প্রথম বর্ষের ছাত্রী পূজা।শনিবার সন্ধ্যায বান্ধবীর সঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন পূজা। সেখান থেকে ফ্ল্যাটে দুজনে একসঙ্গেই ফেরেন। এরপর মধ্যরাত নাগাদ একটা ফোনকল আসে পূজার কাছে। বার্তালাপের পরেই পূজা নিজের ঘরের দরজা বন্ধ করে দেন।

এগিকে বার বার ডাকাডাকি করে দরজা ধাক্কিয়ে কোনও সাড়া পাননি পূজার বান্ধবী। বাধ্য হয়েই পুলিশে ফোন করে গোটা বিষয়টি জানান তিনি। অভিযোগ পেয়ে তৎক্ষণাৎ ওই আবাসনে যায় বাঁশদ্রোণী থানার পুলিশ। দরজা খুলে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

বাঁশদ্রোণীর একটি চারতলা আবাসনের নিচের তলায় বান্ধবীর সঙ্গে ফ্ল্যাট শেয়ার করে থাকতেন পূজা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই তরুণী আত্মঘাতী হয়েছেন।