Narendra Modi to Mamata Banerjee: ভোট মিটতেই সৌজন্য, মমতাকে শুভেচ্ছা নরেন্দ্র মোদির
নরেন্দ্র মোদি

নতুন দিল্লি, ২ মে: পশ্চিমবঙ্গ নির্বাচন ২০২১-এ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়লাভের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় (CM Mamata Banerjee) ও তৃণমূলকে (TMC) অভিনন্দনবার্তা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। রাজ্যের করোনা পরিস্থিতি মোকাবিলায় এবং রাজ্যবাসীকে সমস্ত পরিষেবা দিতে কেন্দ্র পাশে থাকবে বলে বার্তা দেন তিনি। নির্বাচন মিটতেই সৌজন্যবার্তা দিয়ে মমতা বন্দোপাধ্যায়কে টুইট করলেন মোদি।

শুধু তাই নয়। বিজেপির দলীয় কর্মীদের উদ্দেশ্যে টুইট করেন, “আমাদের দলকে আশীর্বাদ দেওয়ার জন্য বাংলার ভাই বোনদের আমি ধন্যবাদ জানাচ্ছি। গতবারের তুলনায় এবার আমাদের আসন সংখ্যা বেড়েছে অনেক বেড়েছে। মানুষের জন্য আমরা এভাবেই কাজ করে যাব। দলের প্রত্যেক কর্মীদের পরিশ্রমের জন্য সাধুবাদ জানাই।”

সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ২১৬টি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল, বিজেপি ৭৪ অন্যান্যরা ২টি আসনে এগিয়ে। মমতা ব্যানার্জি ও তৃণমূলের বিপুল জয়ের পর নন্দীগ্রামের ফল নিয়ে অখুশি মমতা। তাঁর জয়লাভের পর কেন শুভেন্দুকে জয়ী ঘোষণা করা হল। আজ সাংবাদিক বৈঠকে নির্বাচন কমিশনের (Election Commission of India) বিরুদ্ধে ভোট গণনা নিয়ে কারচুপির অভিযোগ আনেন তিনি। পাশাপাশি ‘মানুষের রায় মাথা পেতে নিলাম’, বলে জানান মমতা। শুভেন্দু অধিকারীর জয় নিয়ে তাঁর অভিযোগ, নন্দীগ্রামের ভোটের গণনায় অস্বচ্ছতা, কারচুপি হয়েছে। তাই পুনর্গণনার দাবি জানায় হয় তাঁর ও তৃণমূলের তরফে।