Abbas Siddiqui Attacks TMC: ISF-এর জনপ্রিয়তায় ভয় পেয়েছে তৃণমূল সরকার, আক্রমণ আব্বাস সিদ্দিকির
পীরজাদা মহম্মদ আব্বাস সিদ্দিকি (Photo Credits: ANI)

কলকাতা: নওশাদ সিদ্দিকিকে (Nawshad Siddique) গ্রেফতার (arrest) পর থেকেই রাজ্যজুড়ে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন পীরজাদারা। এর মাঝেই পশ্চিমবঙ্গের (West Bengal) তৃণমূল কংগ্রেস সরকারকে (Trinamool Congress Government) আক্রমণ করলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (Indian Secular Front) প্রতিষ্ঠাতা (founder) পীরজাদা মহম্মদ আব্বাস সিদ্দিকি (Pirzada Md. Abbas Siddique)। আইএসএফের (ISF) জনপ্রিয়তা (popularity) ও ক্রমাগত শক্তিবৃদ্ধিতে (power) ভয় পেয়ে তাদের ক্ষমতা খর্ব করার তৃণমূল চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি।

গত শনিবার ধর্মতলায় কলকাতা পুলিশ ও আইএসএফের কর্মী-সমর্থকদের মধ্যে তুমুল গণ্ডগোল হয়। এর জেরে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের চেয়ারম্যান ও ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি-সহ মোট ১৮ জন নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ। আদালতে তোলা হলে তাঁদের পয়লা ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

এপ্রসঙ্গে সাক্ষাৎকার দিতে গিয়ে আব্বাস সিদ্দিকি সংবাদসংস্থাকে এএনআই (ANI)-কে বলেন, "এটা সত্যিই খুবই দুর্ভাগ্যজনক। প্রতিটি রাজনৈতিক দলের নিজেদের অনুষ্ঠান করার অধিকার আছে। ওখানে যা হয়েছে তা সত্যিই খুব খারাপ। এটা গণতন্ত্রকে (Democracy) খুন (murder) করার একটা চেষ্টা। এই ধরনের ঘটনা বাংলা সম্পর্কে একটা ভুল বার্তা দিচ্ছে। আসলে এই সরকার আইএসএফকে ভয় পাচ্ছে। আইএসএফের একটি মাত্র বিধায়ক রয়েছে। তারপরেও ধর্ম (religions) এবং ভাষা (languages) নির্বিশেষে মানুষ আইএসএফের ছাতার তলায় আসছেন। এটাই তৃণমূলের নেতাদের মনে ভয় তৈরি করেছে।" আরও পড়ুন: Sea Horse Seized From Siliguri: শিলিগুড়ি থেকে উদ্ধার ৫ কেজি সি হর্স, অবাক পুলিশ