Suvendu Adhikari Update: 'একসাথে কাজ করা মুশকিল', সৌগত রায়কে জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী(Poto Credits: Facebok)

কলকাতা, ২ ডিসেম্বর: জলে গেল শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও অন্য তৃণমূল (TMC) নেতাদের বৈঠক। তৃণমূলের সঙ্গে একসঙ্গে কাজ করা সম্ভব নয় বলে সৌগত রায়কে জানিয়ে দিয়েছেন তিনি। এবিপি আনন্দর খবর অনুযায়ী, সূত্রের খবর আজ দুপুরে সৌগত রায়কে মেসেজ করে লিখেছেন, "একসঙ্গে কাজ করা সম্ভব নয়।" এছাড়াও শুভেন্দু জানিয়ে দিয়েছেন, তাঁর আপত্তির জায়গাগুলির সমাধান করা হয়নি। এছাড়াও বৈঠকের কথা সংবাদমাধ্যমের কাছে প্রকাশ পাওয়াতে অসন্তুষ্ট তিনি।

শুভেন্দু অধিকারী সৌগত রায়কে লিখেছেন, "আমার বক্তব্যের এখনও সমাধান করা হয়নি। সমাধান না করেই আমার ওপর সব চাপিয়ে দেওয়া হচ্ছে। ৬ ডিসেম্বর আমার সাংবাদিক সম্মেলন করার কথা ছিল। সাংবাদিক সম্মেলন করে সব জানানোর কথা ছিল। কিন্তু তার আগেই আপনারা প্রেসকে সব জানিয়ে দিলেন। ফলে একসাথে কাজ করা মুশকিল। আমাকে মাফ করবেন।" আরও পড়ুন: Suvendu Adhikeri: ৪ মাস পরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনালাপ শুভেন্দুর, দলে থাকছেন কাঁথির যুবনেতা?

মঙ্গলবার কলকাতায় অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়, সৌগত রায় ও প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠক হয় শুভেন্দু অধিকারীর। মূলত সৌগত রায় চেয়েছিলেন তৃমূলের যুযুধান দুই পক্ষ অভিষেক ও শুভেন্দুর মধ্যে কথা বলিয়ে দেওয়া। শ্যামবাজারের ওই বাড়িতে প্রবেশ করেই অভিষেক শুভেন্দু হাত জড়িয়ে বলেছিলেন, আমরা সবাই দলকে ভালোবাসি। তাই একসঙ্গেই কাজ করতে চাই। দলকে এগিয়ে নিয়ে যেতে চাই। এরপর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও শুভেন্দু অধিকারীর কথা হয়। মমতা জানান, সামনে খুব কঠিন লড়াই। তিনি সাত ডিসেম্বর মেদিনীপুরে সভা করছেন। সেখানে পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের সমস্ত তৃণমূল বিধায়করা উপস্থিত থাকবেন। শুভেন্দুও যেন আসেন। তাতেই বরফ গলে যায় বলেই মনে হয়েছিল।