Mukul Roy: 'চমকে, ধমকে', এজেন্সি দেখিয়ে বিজেপিতে নেওয়া হয় মুকুলকে, বললেন মমতা
সাংবাদিক সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায়, মুকুল রায়

কলকাতা, ১১ জুন: ফের তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দিলেন মুকুল রায় (Mukul Roy)। দলনেন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতধরে জোড়াফুল শিবিরে প্রত্যাবর্তন করেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। বিজেপি ছেড়ে কেন তিনি তৃণমূল ফিরলেন, সে বিষয়ে বিস্তারিতভাবে সব লেখা রয়েছে, সেই উত্তর সবার সামনে প্রকাশ করবেন বলে জানান মুকুল রায়।

মুকুল রায়ের তৃণমূল কংগ্রেসে যোগদানের পর মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, 'তৃণমূল কংগ্রেস আগে থেকেই অনেক শক্তিশালী। ওঁর শরীরটা খারাপ হচ্ছিল দেখতে পাচ্ছিলাম। ওঁ এসেছে, ভাল লাগছে। মুকুলকে চমকে,ধমকে, এজেন্সি দিয়ে ভয় দেখিয়ে নিয়ে যাওয়া হয় বিজেপিতে। বিজেপি করা যায় না, বিজেপিতে নিষ্পেষণ করা হয়' বলে মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Mukul Roy: মুকুলের 'ঘর ওয়াপসি' দিয়ে 'বাংলায় বিজেপির শেষের শুরু', কটাক্ষ সুখেন্দু শেখরের

এসবের পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন,  যাঁরা নির্বাচনের সময় গদ্দারি করেছে, তাঁদের দলে নেব না। কিছু লোক আছেন, যাঁরা মুকুলের সঙ্গে গিয়েছিলেন বিজেপিতে,তাঁদের নেওয়া যাবে কি না, তা নিয়ে দল চিন্তাভাবনা করবে। তবে যাঁরা নির্বাচনের আগে দল পরিবর্তন করে তৃণমূলের সম্পর্কে আক্রমণাত্মক কথা বলেন, তাঁদের নেওয়া হবে না বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নির্বাচনের আগে দল পালটে যাঁরা অনেক বেশি নিম্নরুচির পরিচয় দিয়েছেন,তাঁদের নেওয়া হবে না বলে স্পষ্ট জানান মমতা বন্দ্যোপাধ্যায়। পাশপাশি নির্বাচনের সময় মুকুল রায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে কোনও আক্রমণাত্মক কথা বলেননি বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।