Cattle Smuggling Case: 'দিদি আমার জন্য যা করেছেন, তা যথেষ্ট', মমতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কেষ্টর
Mamata Banerjee And Anubrata Mandal (Photo: IANS)

কলকাতা, ২৪ অগাস্ট: তাঁর পাশে দাঁড়ানোর মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করলেন গরুপাচার মামলায় (Cattle Smuggling Case) ধৃত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। কেষ্টর দাবি, মমতা তাঁর জন্য যথেষ্ট করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে দিদি হিসাবে উল্লেখ করে তিনি আরও জানান যে মমতা বন্দ্যোপাধ্যায় তার জন্য যা করেছেন, তাতে তিনি অভিভূত। আজ আসানসোলে সিবিআই (CBI)-র বিশেষ আদালতে তোলা হবে অনুব্রতকে। সকালে নিজাম প্যালেস থেকে বেরনোর পর সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, "দিদি আমার জন্য যা করেছেন, তা যথেষ্ট।"

১১ অগাস্ট সিবিআইয়ের হাতে গ্রেফতার হন বীরভূমের 'বেতাজ বাদশা' অনুব্রত। তবে এই প্রথমবার তাঁকে অপেক্ষাকৃত স্বস্তিদায়ক মেজাজে অপেক্ষারত সংবাদমাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। সিবিআই আদালতের বিচারককে হুমকি চিঠির বিষয়ে বিষয়ে জানতে চাইলে অনুব্রত বলেন যে তিনি বিচারককে এই বিষয়ে সিবিআই তদন্তের আদেশ দেওয়ার জন্য অনুরোধ করবেন। পশ্চিমবঙ্গের বাইরে মামলা স্থানান্তরিত হওয়ার সম্ভাবনা সম্পর্কে জানতে চাইলে কষ্ট মণ্ডল বলেন, "এমন কোনও কি প্রক্রিয়া আছে যে একজন ব্যক্তির ইচ্ছায় মামলাটি পশ্চিমবঙ্গের বাইরে কোথাও স্থানান্তর করা যেতে পারে? সেটা কীভাবে সম্ভব?" আরও পড়ুন: Tripura TMC: ত্রিপুরায় দলের রাজ্য সভাপতির পদ থেকে সুবল ভৌমিককে সরিয়ে দিল তৃণমূল

এদিকে, মুখ্যমন্ত্রীর প্রতি অনুব্রত মণ্ডলের কৃতজ্ঞতা প্রকাশকে ব্যঙ্গ করেছেন বিরোধী দলের নেতারা। রাজ্য কংগ্রেসের সভাপতি এবং লোকসভা সাংসদ অধীর রঞ্জন চৌধুরী বলেছেন যে মুখ্যমন্ত্রীর সমর্থনে উচ্ছ্বসিত হওয়া অনুব্রতর জন্য স্বাভাবিক, বিশেষত এসএসসি নিয়োগ কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগের জন্য দল পার্থ চট্টোপাধ্য়ায়ের থেকে দূরে সরে যাওয়ার পরে। মুখ্যমন্ত্রী এখন অনুব্রতর একমাত্র ভরসা এবং তাই তাঁর সমর্থনে তিনি খুব খুশি।"