Mamata Banerjee: অভিষেক, সুব্রতদের সঙ্গে রাজনৈতিকভাবে লড়ুন, সিংহের মতো লড়ব সারা জীবন, বললেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা, ২৮ অগাস্ট: তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) প্রতিষ্ঠাতা দিবসের অনুষ্ঠানে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রাজনৈতিকভাবে লড়তে না পেরে, এজেন্সি নামাচ্ছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে সুব্রত বক্সি, ব্রাত্য বসুদের রাজনৈতিকভাবে লড়াই করুন। রাজনৈতিকভাবে লড়তে না পেরে এভাবেই ইডি (ED) , সিবিআই (CBI)  নামিয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর কাছেও সমস্ত তথ্য প্রমাণ রয়েছে। প্রয়োজন পড়লে বস্তা ভরে কাগজ পাঠানো হবে ইডির দফতরে।

গুজরাটের অনেক তথ্য তাঁরা জানেন। তাই বিজেপি যেন না ভাবে, তাঁদের কিছু জানা নেই। গ্যাসের দাম বাড়ছে, পেট্রল, ডিজেলের দাম বাড়ছে। কিছুই হচ্ছে না। কোথায় গেল উজ্জ্বলা প্রকল্পের গ্যাস? বিজেপির (BJP) দুটিই কাজ। একটি গুলি চালানো অন্যটি গালি দেওয়া। রাজনৈতিকভাবে লড়াই করার ক্ষমতা নেই। তাই খুন করার চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি তিনি আরও বলেন, নন্দীগ্রামে (Nandigram) তাঁকে খুন করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তিনি ভয় পান না। সিংহের মতো লড়াই করে যাবেন বলে মন্তব্য করেন তৃণমূল কংগ্রেস নেত্রী। আফগানিস্তান থেকে কেন বাংলার মানুষকে ফেরৎ আনা হবে না বলে কেন্দ্রীয় সরকারকে প্রশ্ন করেন মমতা।

আরও পড়ুন: Taliban: লাদেন জড়িত ছিল ৯/১১-র হামলায়, এমন প্রমাণ মেলেনি, দাবি তালিবানের

সিআরপিএফের (CRPF) পরীক্ষায় বাংলার ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে কেন প্রশ্ন হবে বলে তোপ দাগেন মুখ্যমন্ত্রী। যিনি এই প্রশ্ন করেছেন তাঁর পদত্যাগ করা উচিত। পাশাপাশি যাঁরা পিআইএল করেন, তাঁরা যেন এ বিষয়ে নজর দেন বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়। দেশ বাঁচান, ভারতবর্ষ বাঁচান, মাটিকে বাঁচান। বাংলায় খেলা হয়েছে। ত্রিপুরায় হবে, অসমে হবে, গোটা দেশ জুড়ে খেলা হবে। দিল্লিতেও খেলা হবে বলে মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।