TMC MP Mahua Moitra: গ্রামের মহিলাদের সঙ্গে ক্যারাম খেলছেন মহুয়া মৈত্র, দেখুন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদের জনসংযোগের ভিডিয়ো
Photo Credits: Mahua Moitra/twitter

কৃষ্ণনগর: কয়েক মাস পরেই পঞ্চায়েত নির্বাচন হবে পশ্চিমবঙ্গে (West Bengal)। তাই এখন থেকেই জনসংযোগ শুরু করে দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসও (TMC) দিদির সুরক্ষা কবচ নামে কর্মসূচীর মাধ্যমে সাধারণ মানুষের অভাব-অভিযোগ শোনার চেষ্টা করছে। কিছু জায়গায় অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হলেও অনেক এলাকায় ভালো সাড়া পাচ্ছেন ঘাসফুলের নেতাকর্মীরা।

শুক্রবার সেই রকমই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে পোস্ট করেন কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র (Krishnanagar Trinamool Congress MP Mahua Moitra)। ভিডিয়োটিতে তাঁকে কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের (Krishnanagar Lok Sabha constituency) অন্তর্ভুক্ত ছাপরা  ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের (Chapra panchayat) একটি এলাকায় গ্রামের কিছু মহিলার সঙ্গে ক্যারাম (carrom) খেলতে দেখা যায়।

ভিডিয়োটি পোস্ট করে কৃষ্ণনগরের সাংসদ লিখেছেন, "গ্রামে রোদের মধ্যে দাঁড়িয়ে কিছুক্ষণ ক্যারেম খেলা।" ৫০ সেকেন্ডের ভিডিয়ো ক্লিপে দেখা যাচ্ছে, মহুয়া মিত্র খুব মনোযোগ দিয়ে একটি সবুজ রঙের স্ট্রাইকার নিয়ে একটি ঘুঁটিকে তাক (aim) করছেন। সেটিকে পকেটস্থ করতে সক্ষম হলেও পরের ঘুঁটিটার ক্ষেত্রে আর সফল হতে পারেননি তিনি।

টুইটে তিনি আরও লিখেছেন, সাংবাদিক বন্ধুদের কাছে অনুরোধ করব বিজেপির গুণ্ডারা কী বলেছে তাতে আমার প্রতিক্রিয়া নেওয়ার জন্য বারবার ফোন করবেন না।