Kolkata: বর্ষবরণের রাতে পার্টি চলাকালীন ছাদ থেকে পড়ে মৃত্যু যুবতীর
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

কলকাতা, ২ জানুয়ারি: বর্ষবরণের (New Year) রাতে পার্টি (Party) চলাকালীন চারতলার ছাদ থেকে পড়ে মারা গেলেন ২৯ বছর বয়সী যুবতী (Woman)। পার্টিতে উপস্থিত ছিলেন যুবতীর স্বামীও (Husband)। ছাদ থেকে পা পিছলে দুটি বিল্ডিংয়ের মাঝখানে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু (Death) হয়। সুইমিং পুলের ওপর তাঁর দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। দক্ষিণ কলকাতায় (South Kolkata) এই দুর্ঘটনাটি ঘটে। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ওই যুবতী কল সেন্টারে চাকরি করতেন। ফরেনসিক অফিসাররা দুর্ঘটনারই ইঙ্গিত করেছেন।

ওই যুবতী এবং তাঁর স্বামী সেদিন পার্টি থেকে মধ্যরাতে নিজেদের ভাড়া বাড়িতে ফিরে আসেন। সেই মুহূর্তে প্রতিবেশীদের ছাদে পার্টি করতে দেখে তারা সেখানে যোগদান করেন। এরপর তাঁর স্বামী ঘরে ফিরে আসেন। সকালে উঠে তিনি দেখেন স্ত্রী বাড়িতে নেই। প্রতিবেশীদের ঘরে গিয়ে স্ত্রীয়ের খোঁজ করতে থাকেন। সেখানেও তাঁকে না পেয়ে কেউ  একজন নিচে দেহ পড়ে থাকতে দেখেন। সেখানে গিয়ে স্ত্রীয়ের মৃতদেহ উদ্ধার করেন। আরও পড়ুন, বর্ষবরণের রাতে দত্তপুকুরে যুবতিকে গণধর্ষণ, গ্রেফতার ৩

আশেপাশের লোকজন পুলিশকে জানায়, রাত ২.৩০ টা থেকে ৩ টের মধ্যে কারও চিৎকার শুনতে পান। এমনকি তারা পুলিশও ডাকেন। কিন্তু কাউকেই খুঁজে না পেয়ে তারা ফিরে যান। পুলিশ বিষয়টিকে ময়নাতদন্ত করে খতিয়ে দেখছে।