Kolkata Police Viral Post: শাহরুখের জওয়ান থেকে বিরাট-রাহুলের সেঞ্চুরি নিয়ে মজার পোস্ট কলকাতা পুলিশের
(Photo Credits: https://twitter.com/KolkataPolice)

কলকাতা পুলিশের সোশ্যাল মিডিয়া পোস্ট একেবারে ছক্কা হাঁকাল। প্রথমে শাহরুখ খানের মেগা হিট সিনেমা 'জওয়ান'-র ছবি দিয়ে অবশ্যই হেলমেট পরা, তারপর কলম্বোয় পাকিস্তানের বিরুদ্ধে বিরাট কোহলি-কেএল রাহুলের দুরন্ত সেঞ্চুরি ইনিংসের তুলনা টেনে পথ নিরাপত্তায় সচেতনতার কথা তুলে ধরল কলকাতা পুলিশ। ফেসবুক, এক্স সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে মজার পোস্ট করে সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করা হল।

কলম্বোয় পাকিস্তানের বিরুদ্ধে অনবদ্য পার্টনারশিপ করা বিরাট কোহলি, কেএল রাহুলকে মানিকজোড় বলে অ্যাখা দিয়ে কলকাতা পুলিশের সোশ্যাল মিডিয়া পেজে লেখা হল, 'মানিকজোড়ের কেরামতি নিয়ন্ত্রণে রেখে গতি।' তার মানে পাকিস্তানের বিরুদ্ধে কোহলি-রাহুল ঝড়ো ইনিংস খেললেও কখনও নিয়ন্ত্রণহীন হয়ে যাননি। তেমন শহরের রাস্তায় চালক যেন গাড়ির গতি নিয়ন্ত্রণে রাখেন।

দেখুন কলকাতা পুলিশের পোস্ট

দেখুন জওয়ানের প্রসঙ্গ তুলে কলকাতা পুলিশের পোস্ট

এর আগে কলকাতা পুলিশের পেজে জওয়ান সিনেমায় মুখে ব্যান্ডেজ বাধা শাহরুখ খানের ছবি দিয়ে লেখা হয়, হেলমেট ছাড়া দেখালে তেজ জওয়ান-এর কপালেও ব্য়ান্ডেজ। সেই পোস্টে একটা ছবিতে দেখানো হয় শাহরুখ হেলমেট ছাড়া বাইক চালাচ্ছেন, আর তার পাশের ছবিতে দেখানো হয় ব্যান্ডেজ বাধা অবস্থায় শাহরুখ খান।