Mamata Speech At Bankura Rally: 'জেলে ভরলে সেখান থেকেই তৃণমূলকে জেতাব', বাঁকুড়ার সভায় বিজেপিকে তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের
মমতা ব্যানার্জি (Photo Credit: Facebook/Mamata Banerjee)

বাঁকুড়া, ২৫ নভেম্বর: বাঁকুড়ায় (Bankura) দলীয় জনসভায় বিজেপিকে (BJP) তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বাঁকুড়ার শুনুকপাহাড়ির ওই সভায় একযোগে আক্রমণ করলেন বামেদেরও। তিনি বলেন, সিপিএমের হার্মাদরা আজ বিজেপির হার্মাদে পরিণত। রংটা শুধু পরিবর্তন হয়েছে, বাকিটা এক আছে। বিজেপিকে তাঁর হুশিয়ারি, পারলে আমাকে গ্রেপ্তার করুন। আমি জেলে থাকলেও তৃণমূল কংগ্রেস জিতবে। মুখ্যমন্ত্রী বিজেপিকে মিথ্যার আবর্জনা এবং দেশের বৃহত্তম অভিশাপ বলেও অভিহিত করেছেন। তিনি বলেন, “বিজেপির যদি সাহস থাকে তবে তারা আমাকে গ্রেপ্তার করুক। আমি জেল থেকেই নির্বাচনে টিএমসির জয় নিশ্চিত করব।"

মমতা বন্দ্যোপাধ্যায়ের আরও অভিযোগ, তৃণমূল বিধায়কদের ঘুষ দিয়ে কেনার চেষ্টা করছে। কিছু লোক বেড়ার ধারে বসে আছে তারা এই বিভ্রমের মধ্যে রয়েছে যে রাজ্যে গেরুয়া পার্টি ক্ষমতায় আসতে পারে। বিজেপি কোনও রাজনৈতিক দল নয়, বরং মিথ্যার আবর্জনা। নির্বাচন যখনই আসে, তারা টিএমসির নেতাদের ভয় দেখানোর জন্য নারদ (স্টিং অপারেশন) এবং সারদার (কেলেঙ্কারি) বিষয়টি তুলে ধরে।" আরও পড়ুন: Winter In West Bengal: ঘূর্ণিঝড় নিভারের কাঁটায় জমেছে মেঘ, বাংলা থেকে উধাও মরশুমের প্রথম শীত

মুখ্যমন্ত্রী বলেন, "তবে আমি তাদের স্পষ্টভাবে বলতে চাইছি যে বিজেপি বা তার এজেন্সিগুলির বিষয়ে ভয় করি না। যদি তাদের সাহস থাকে তবে তারা আমাকে গ্রেপ্তার করতে পারে এবং আমাকে কারাগারে রেখে দিতে পারে। আমি জেল থেকে নির্বাচন করব এবং টিএমসির জয় নিশ্চিত করব।"

বিহার ভোটের প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রীর দাবি, "লালু প্রসাদ যাদবকে জেলে রাখা হয়েছে। তবুও তিনি তাঁর দলের ভাল পারফরম্যান্স নিশ্চিত করেছেন। বিজেপির (বিহারে) জয় ম্যানুপুলেশনের মাধ্যমেই হয়েছে, মানুষের রায়ের মাধ্যমে নয়।" মমতার দাবি, "খুব কম লোকই এই বিভ্রমের মধ্যে রয়েছে যে বিজেপি ক্ষমতায় আসবে, তাই কিছু লোক সুযোগ নেওয়ার চেষ্টা করছেন। তবে আমি এটি পরিষ্কার করে বলতে চাই, বিজেপির পক্ষে কোনও সুযোগ নেই। আমরা আবার বড় রায় নিয়ে ক্ষমতায় ফিরব।"