Mamata Banerjee: '২০২৪-এ ক্ষমতায় আসবে না বিজেপি,' বললেন আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী
Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ২৭ জুলাই: ২০২৪ সালে বিজেপি (BJP) কোনওভাবেই আর ক্ষমতায় আসবে না। এবার এমনই দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, গোটা দেশে বেকারত্ব বেড়েছে ৪০ শতাংশ। দেশ যেখন বেকারত্ব বাড়ছে, সেই সময় রাজ্যে তা কমেছে। এ রাজ্যে বর্তমানে ৪৫ শতাংশ বেকারত্ব কমেছে বলে মন্তব্য করেন মমতা। পাশাপাশি শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় নাম না করে পার্থ চট্টোপাধ্যায়ের প্রসঙ্গ টেনেও বিজেপিকে আক্রমণ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন,বর্তমানে মিডিয়া ট্রায়াল চলছে। কে দোষী, তা সংবাদমাধ্যমই নির্ধারণ করছে বলেও কটাক্ষ করেন তিনি। শুধু তাই নয়, মিডিয়া ট্রায়াল চালিয়ে সংবাদমাধ্যম পশ্চিমবঙ্গের ভাবমূর্তি নষ্ট করছে বলেও কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এসবের পাশাপাশি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধেও ফুঁসে ওঠেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, বিজেপির হাতে কোনও কাজ নেই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে কাজে লাগিয়ে বিজেপি মহারাষ্ট্র, ঝাড়খণ্ডের সরকারকে ফেলে দিয়েছে কিন্তু বাংলায় তা করতে পারবে না।

আরও পড়ুন: Afghanistan: বিপদের মুখে আফগানিস্তানের হিন্দু, শিখরা? শক্তিশালী বিস্ফোরণে কেঁপে উঠল কাবুলের গুরুদ্বারা

বাংলায় কিছু করতে হলে বিজেপিকে প্রথম রয়্যাল বেঙ্গল টাইগারের সঙ্গে লড়াই করতে হবে বলেও কার্যত সাবধান করে দেন বিরোধী শিবিরকে।