Amit Shah at Jamalpur: '২-রা মে'র পর সকল শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার কাজ শুরু হবে': অমিত শাহ
অমিত শাহ

জামালপুর, ১৮ এপ্রিল: রাজ্যে ষষ্ঠ দফার নির্বাচনের (West Bengal Assembly Election 2021, 6th Phase) প্রচারে আজ পূর্ব বর্ধমানের উত্তর পূর্বস্থলীর জামালপুরে জনসভা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (HM Amit Shah)। সেখান থেকে তৃণমূলকে আক্রমণ শানান তিনি। "সারাবাংলা বলছে ২রা মে দিদি বিদায় নিচ্ছে এবং বিজেপি দুশোর বেশি আসনে জয়ী হয়ে সরকার গঠন করছে। এই পবিত্র ভূমি হলো বটুকেশ্বর দত্ত এর মত এক মহান বীরের জন্মস্থান। আপনারাই এবার বলুন এই মহান বীরের দেখা স্বপ্নকে সফল করবেন কিনা? দুশো জয়ী আসনের মধ্যে একটা আসন এখানকার হোক। এই সরকারকে বদলাতেই হবে। পাঁচ দফায় নির্বাচনের মধ্যে ১২২ এর বেশি আসন পাবে বিজেপি," বলে মন্তব্য করেন।

আরও বলেন,"বাংলায় শিল্প আর উন্নয়নের মডেল চালু হবে। মোদিজীর নেতৃত্ব সোনার বাংলা তৈরি হবে। দিদি লাশ নিয়ে রাজনীতি করেন। লাশের রাজনীতি বাংলায় আর চলবে না। তৃণমূল বাংলায় বোমা- বন্দুক- বারুদের মডেল চালু করেছে। বোম-বন্দুক-বারুদের মডেল বাংলায় আর চলবে না। দিদির সময় শেষ হয়ে গেছে। ২রা মে বাংলায় বিজেপি সরকার তৈরি হবে এবং সকল শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার কাজ শুরু করবে।" আরও পড়ুন, রাজ্যে আছড়ে পড়ল করোনা ঢেউ, একদিনে আক্রান্ত ৭,৭১৩

"দিদি সব সময় আমাদের বহিরাগত বলছেন। আপনারাই বলুন দেশের প্রধানমন্ত্রী এবং আমি স্বরাষ্ট্রমন্ত্রী,আমরা কি বাংলার মানুষের সঙ্গে কথা বলতে পারব না? তৃণমূলের নেতা নেত্রীরা দলিতদের অপমান করেছেন। কিন্তু দিদি তার কোনো প্রতিবাদ করেনি। বাংলা সকল দলিত মানুষ সে মতুয়া হোক বা নমঃশূদ্র হোক বা রাজবংশী হোক এরা সবাই আমাদের ভাই। এদের আমরা সম্মান করি এবং সম্মান দিই। দিদি বড় নেত্রী তাই ধুমধাম করে তার বিদায় হবে। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী জিতে গেছে। এবার দু'শোর বেশি আসনে জিতে বিজেপি দিদি বিদায় দেবে," বলে জানান শাহ।