দশমী রাতে তরুণীকে শ্লীলতাহানি রায়গঞ্জে; প্রতিবাদে থানায় ‘তাণ্ডব’ তৃণমূল ছাত্র পরিষদের বলে অভিযোগ!
Representational Image | (Photo Credits: PTI)

রায়গঞ্জ, ৯ অক্টোবর: দশমীর রাতে (Dashami) প্রকাশ্যে এক তরুনীকে (Girl) শ্লীলতাহানী (Molestation) করার ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে রায়গঞ্জ (Raiganj) শহরের বকুলতলা এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। তৃনমূল ছাত্র পরিষদ নেতা দীপক মিশ্রকে (TMCP Leader Dipak Mishra) মারধর এবং থানায় আটকে রাখার অভিযোগ ওঠে পুলিসের (Police) বিরুদ্ধে। প্রতিবাদে তৃনমূল ছাত্র পরিষদের সমর্থকরা রায়গঞ্জ থানায় (Police Station) তাণ্ডব চালায় বলে অভিযোগ। এমনকী এক পুলিস আধিকারিককে (Police Officer) শারীরিকভাবে নিগৃহ করা হয়েছে বলেও অভিযোগ ওঠে। পুলিস সূত্রে জানা গিয়েছে, থানার গেটের পাশে রাখা ফুলের টব পর্যন্ত ভেঙে দেওয়া হয়। যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃনমূল ছাত্র পরিষদ।

অন্যদিকে, অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। রায়গঞ্জ শহরের বকুলতলা মোড়ে দশমীর শোভাযাত্রা দেখতে বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন ওই তরুণী। পথে এক যুবক তাঁকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ। তরুণী অভিযুক্তকে পাল্টা থাপ্পড় মেরে গন্তব্য স্থানে (destination) চলে আসেন। কিছুক্ষণ বাদে অভিযুক্ত যুবক একটি ক্লাবের প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রা নিয়ে সেই পথ দিয়ে যাবার সময় দলবল নিয়ে ওই যুবতীর উপর চড়াও হয় বলে অভিযোগ। তৃণমূল ছাত্র পরিষদের নেতা-কর্মীরা এই ঘটনার প্রতিবাদ করলে তাঁদেরকেও বেধড়ক মারধর করে অভিযুক্ত যুবক এবং তার দলবল। খবর পেয়ে ফের ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পরিস্থিতি। অন্যদিকে, তৃণমূল ছাত্র পরিষদের তরফে অভিযোগ, দীপক মিশ্রকে মারধর করে থানায় নিয়ে আসা হয়। আরও পড়ুন: Malda: দশমীর রাতে মালদহের কালিয়াচকে নৌকাডুবি, দুই শিশু সহ তিন জনের মৃত্যু

পুলিসের পক্ষপাতিত্বমূলক আচরণে ক্ষুব্ধ দলীয় কর্মী-সমর্থকরা। পুলিশের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ে তারা থানায় চড়াও হয়েছে বলে অভিযোগ ওঠে। রায়গঞ্জ থানার পুলিস আধিকারিক সন্দীপ চক্রবর্তী (Sandip Chakrabarty) উত্তেজিতদের হাতে শারীরিকভাবে নিগৃহীত হন বলেও অভিযোগ ওঠে। আহত সন্দীপবাবুকে রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ হাসপাতালে (Raiganj Govt. Medical college Hospital) নিয়ে যাওয়া হয়।

(২৪ ঘণ্টা চ্যানেলে প্রকাশিত খবর অনুযায়ী)