সন্ময় ব্যানার্জির পাশে এবার বিজেপিও, ক্ষুব্ধ তৃণমূল
সন্ময় ব্যানার্জি (Photo Credits: Facebook/ Wikimedia Commons)

কলকাতা, ২০ অক্টোবর: কংগ্রেস নেতা (Congress Leader) সন্ময় ব্যানার্জির (Sanmoy Banerjee) গ্রেফতারি ঘিরে একযোগে পথে নেমেছিল বাম-কংগ্রেস। এবার তাঁর পরিবারের পাশে রয়েছে বাংলা বিজেপিও (BJP)। আর তাই নিয়ে ক্ষোভপ্রকাশ তৃণমূলে (Trinamool Congress)।গতকাল তাঁর পানিহাটির বাড়িতে যান বিজেপির জয়প্রকাশ মজুমদার এবং অগ্নিমিত্রা পল। এই নিয়ে তোপ দাগল তৃণমূল কংগ্রেস। বিজেপির সন্ময় ব্যানার্জির বাড়ি যাওয়াকে কেন্দ্র করে তাঁকে বিজেপিপন্থী বলে ঘোষণা করে তৃণমূল।

সন্ময় ব্যানার্জি ফেসবুক, ইউটিউব থেকে সমস্ত সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। সেখানে বারংবার তাঁকে তৃণমূল ও তৃণমূল সরকারের কড়া সমালোচনা করতে দেখা যায়। সাইবার অপরাধে গ্রেফতার হয়েছেন কংগ্রেস নেতা সন্ময় ব্যানার্জি। বৃহস্পতিবার সন্ধেয় আগরপাড়ায় একটি বাড়ি থেকে সন্ময়কে তুলে নিয়ে যাওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সহ তৃণমূলের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে প্রদেশ কংগ্রেস নেতা সন্ময় ব্যানার্জির গ্রেফতারি নিয়ে শাসকদলের বিরুদ্ধে সোচ্চার হয় বাম-কংগ্রেস-বিজেপি। আরও পড়ুন, বর্ষার বিদায়ের পরও বৃষ্টির আশঙ্কা, আজ সারাদিন মেঘলা আকাশ

সন্ময় ব্যানার্জির শুক্রবার একযোগে খড়দা থানায় বিক্ষোভ দেখায় তারা। শনিবার এই নিয়ে প্রদেশ কংগ্রেসের অফিস থেকে মৌললি পর্যন্ত মিছিল কে কংগ্রেস। এবার সন্ময়ের পরিবারের পাশে দাঁড়াল বিজেপিও। সন্ময় ব্যানার্জির গ্রেফতারি প্রসঙ্গে দাদা তন্ময় বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমে বলেন, ‘‘রাজনৈতিক ষড়যন্ত্র করা হয়েছে। খড়দা থানায় সন্ময়ের উপর অত্যাচার চালিয়েছে পুলিশ’’।