Coronavirus Claims Life Of CISF ASI: করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু জাদুঘরে কর্মরত সিআইএসএফ -র ASI
ভারতে করোনাভাইরাস (Photo Credits: PTI)

কলকাতা, ৮ মে: কলকাতা জাদুঘরে (Indian Museum) কর্মরত সিআইএসএফ (CISF) কর্মীর মৃত্যু হল করোনাভাইরাসে (COVID19) আক্রান্ত হয়ে। আজ সিআইএসএফ-র তরফে একথা জানানা হয়েছে। গতকালই ওই ASI-র মৃত্যু হয়। গতকাল মুম্বই বিমানবন্দরে কর্মরত এক সিআইএসএফ কর্মীর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়। রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত ৯২ জন। মৃতের সংখ্যা বেড়ে ৭৯। রাজ্যে মোট করোনা পজিটিভ ১৫৪৮ জন। বর্তমানে চিকিৎসা (Active case) চলছে ১১০১ জনের। আজ স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে একথা জানানো হয়েছে।

স্বাস্থ্য় দপ্তরের বুলেটিনে জানানো হয়েছে যে, গত ২৪ ঘন্টায় করোনা টেস্ট হয়েছে ২৬১১ জনের। মোট টেস্ট হয়েছে ৩২,৭৫২। জনসংখ্যার নিরিখে প্রতি ১০ লাখ মানুষ পিছু ৩৬৩ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। টেস্টের অনুপাতে পজিটিভ কেসের হার ৪.৭৩%। রাজ্যে করোনাকে জয় করে সুস্থ হয়েছেন ২৯৬ জন। সুস্থের হার ১৯.১২ শতাংশ। আরও পড়ুন: Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৯২, মৃতের সংখ্যা বেড়ে ৭৯

কলকাতা পুলিশে (Kolkata Police) করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। এবার করোনা আক্রান্ত হলেন জোড়াসাঁকো থানার (Jorasanko Police Station) SI। বেশ কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। উপসর্গ থাকায় তিনি করোনা পরীক্ষা করান। বৃহস্পতিবারই তাঁর পজিটিভ রিপোর্ট আসে। তিনি হাাসপাতলে ভর্তি রয়েছেন। এ নিয়ে কলকাতা পুলিশের ১০ জন কর্মী আধিকারিক করোনা আক্রান্ত হলেন। থানা ও থানা চত্বর, ফলের দোকান স্যানিটাইজ করার প্রক্রিয়া শুরু হয়েছে। জানা যাচ্ছে, সহ কর্মীদের হোম কোয়ারান্টিনে পাঠানো হয়েছে। গতকালই বউবাজার ও পার্ক স্ট্রিট থানার ওসি করোনা আক্রান্ত হন।