CBI at Abhishek Banerjee's Residence: রুজিরাকে জিজ্ঞাসাবাদ শেষ, অভিষেক ব্যানার্জির বাড়ি থেকে বেরলো সিবিআই
অভিষেক ব্যানার্জির বাড়ি (Picture Credits: ANI)

কলকাতা, ২৩ ফেবব্রুয়ারি: সাংসদ অভিষেক ব্যানার্জির  (TMC MP Abhishek Banerjee) স্ত্রী রুজিরাকে জিজ্ঞাসাবাদ করে নিজাম প্যালেসের উদ্দেশে রওনা হলেন সিবিআই আধিকারিকেরা (CBI)। আজকের মত জিজ্ঞাসাবাদ শেষ। প্রায় দেড় ঘণ্টা ধরে প্রশ্ন করেন তদন্তকারী অফিসারেরা। ৮ পাতার প্রশ্ন তাঁকে করা হয়। তাঁর বয়ান লিখে নেওয়া হয়েছে বলে জানা যায়। তাইল্যান্ডের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য জানতে চাওয়া হল তাঁকে, বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

কয়লা পাচার কাণ্ডে (Coal Smuggling Case) বিদেশে আর্থিক লেনদেনের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে আজ সাংসদ অভিষেক ব্যানার্জির বাড়িতে পৌঁছয় সিবিআইয়ের ৮ সদস্য। তাঁর ক'টি পাসপোর্ট রয়েছে, তিনি কোনও রেজিস্টার্ড সংস্থার সঙ্গে যুক্ত কিনা, কোনও সংস্থার পদাধিকারী কিনা তাও জানতে চাওয়া হবে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

আরও পড়ুন, অভিষেক ব্যানার্জির বাড়িতে সিবিআই, তিন দফায় চলবে স্ত্রী রুজিরাকে জিজ্ঞাসাবাদ

এদিকে সোমবারই অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। প্রায় আড়াই ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ। তাঁর বয়ানে খুশি হননি আধিকারিকেরা। রবিবার রুজিরাকে জিজ্ঞাসাবাদ করতে নোটিস নিয়ে অভিষেকের ১৮৮এ হরিশ মুখার্জি স্ট্রিটে পৌঁছয় কেন্দ্রীয় দল। সেদিন রুজির না থাকায় আজ জিজ্ঞাসাবাদের জন্য বেলা ১১টা থেকে দুপুর৩টের মধ্যে সময় দেন তিনি। সেই মতোই সিবিআই এসে পৌঁছয় আজ। তবে সিবিআই আসার আগে অভিষেকের বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)। প্রায় ৯ মিনিট সেখানে থেকে বেরিয়ে যান মুখ্যমন্ত্রী। তার মিনিট তিনেক পরই পৌঁছয় সিবিআই আধিকারিকেরা।